• সমগ্র বাংলা

টাঙ্গাইলে একদিনে সর্বোচ্চ রেকর্ড ১৯৩ জনের করোনা শনাক্ত

  • সমগ্র বাংলা
  • ২৯ জুন, ২০২১ ১৭:১৫:১৭

ছবিঃ সিএনআই

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলায় নতুন করে গত একদিনে সর্বোচ্চ ১৯৩ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। টাঙ্গাইলেরর সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান ২৯ জুন মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন। 

জেলা সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে, ৪৩৭ টি নমুনা পরীক্ষা করে টাঙ্গাইল সদর উপজেলায় ৭৯ জন, ঘাটাইলে ২৬ জন, কালিহাতীতে ১৮ জন, গোপালপুরে ১৬ জন, দেলদুয়ার ও ভূঞাপুরে ১৪ জন করে, মধুপুরে আট জন, ধনবাড়ী ও মির্জাপুরে ছয় জন করে, সখীপুর ও নাগরপুর তিন জন করে আক্রান্ত হন। জেলায় শনাক্তের হার ৪৪ দশমিক ১৬ শতাংশ। জেলায় মোট করোনা শনাক্ত সাত হাজার ৩৮৭ জন। এখন পর্যন্ত মোট মৃত্যুবরণ করেছেন ১০৮জন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনা ওয়ার্ডে নতুন রোগী ভর্তি হয়েছেন চার জন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসিইউতে ছয় জন আর জেনারেল বেডে ২২ জন। মোট ভর্তি আছেন সারা জেলায় ৪৫৭ জন। জেলার হাসপাতালগুলোতে আইসোলেশনে আছেন ৫১ জন। রোগিদের মধ্যে নতুন সুস্থ হয়েছেন ৬৭ জন এবং মোট সুস্থ হয়েছেন চার হাজার ৬৩৬ জন। সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান জানান, স্বাস্থ্যবিধি না মানার ফলে গত দুই সপ্তাহ যাবত টাঙ্গাইলে করোনা আক্রান্তদের সংখ্যা বাড়ছে। করোনা ভাইরাস প্রতিরোধে টাঙ্গাইল, কালিহাতী ও এলেঙ্গা পৌর এলাকায় সপ্তাহব্যাপি লকডাউনের ফলে দুই দিন কমলেও আবার আক্রান্তদের সংখ্যা বাড়ছে।করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। 

মন্তব্য ( ০)





  • company_logo