• সমগ্র বাংলা

৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হচ্ছেন যুবলীগ নেতা সাহেদ হোসাইন

  • সমগ্র বাংলা
  • ০৫ নভেম্বর, ২০২০ ১৭:৫৬:২৯

 

দাউদকান্দি প্রতিনিধি : দাউদকান্দি পৌরসভার হৃদপিন্ড ৫ নম্বর ওয়ার্ড। এ ওয়ার্ডের গুরত্বও বেশি। গোমতীর কোল ঘেঁষা এ ওয়ার্ডে রয়েছে দাউদকান্দি মডেল থানাসহ,সরকারী-বেসরকারও বিভিন্ন স্থাপনাসহ গুরুত্বপূর্ণ আধা সরকারি-স্বায়ত্ত শাসিত প্রতিষ্ঠান।রয়েছে নামি-দামি শিক্ষা প্রতিষ্ঠানও। তাই এ ওয়ার্ডের গুরত্ব অনেক বেশি।আবার এ ওয়ার্ডের কাউন্সিলর হতে অনেক সipম্ভাব্য প্রার্থীই আটঘাট বেঁধে নির্বাচনি মাঠে প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে এবার এ ওয়ার্ডের বর্তমান মানবতাবাদী কাউন্সিলর খন্দকার সুমনকে টেক্কা দিতে আগেভাগেই ৫ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিলেন পৌর যুবলীগ নেতা সাহেদ হোসাইন।
এ দুর্গে আঘাত আনা ততোটা সহজ নয় নতুন মুখ সাহেদ এর জন্য। তবে সফল বা বিজয়ী হতে সাহেদও বিন্দু পরিমান ছাড় দিতে নারাজ। সাহেদ নির্বাচনি মাঠে প্রতিদ্বন্দ্বিতা করতে প্রাক-প্রস্তুতি নিচ্ছেন জোরালোভাবে।ভোটারদের মন জয়ে চলছে তার আগাম প্রচার-প্রচারণা।

সাহেদ বয়সে তরুণ হলেও রাজনীতিতে পাক্কা খেলোয়াড়। বিগত দিনের রাজনৈতিক ক্যারিয়রের ছক দেখে এমনটাই বুঝা যায়।তিনি কুমিল্লা উত্তর জেলার তাঁতী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালনে তিন বছর সফলতার সাথে কাজ করছেন।তাঁতী লীগকে শক্তিশালী ও সুসংগঠিত করণে তার ভূমিকা ছিলো মুখ্য।
বিগত সংসদ নির্বাচন,  উপজেলা নির্বাচন ও পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়ের লক্ষে কাজ করেছেন নিরলসভাবে। নাম প্রকাশে অনেচ্ছুক ৫ নম্বর ওয়ার্ডের একাধিক  বাসিন্দা জানান, আমরা সাহেদকে পছন্দ করি,আমরা চাই সাহেদ কাউন্সিলর হোক।সে জনবান্ধব একজন উদীয়মান তরুণ নেতা।নেতৃত্ব্যের সকল গুণাবলী তার মধ্য আছে।

জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা সাহেদ হোসাইন বলেন," আমার নেতা তারুণ্যের অহংকার উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী'র নির্দেশ যদি পাই,আমার এলাকারবাসি যদি আমাকে সমর্থন করে তাহলে আমি এ ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। আমি আমার নেতার নির্দেশ ও সহযোগীতায় শাহপাড়ায় একটি আ.লীগের একটি শাখা কার্যালয় করেছি। এ অফিসে এখন আমাদের ওয়ার্ডের আ.লীগ নেতা-কর্মীদের মিলন মেলা হয়। বিগত দিনে এমন উদ্যোগ কেউ গ্রহণ করে নি। তিনি বলেন, আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি বিগত দিনে মানুষের পাশে থাকতে। এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে কাজ করেছি।মাদক নির্মূল ও বাল্য বিবাহরোধে কাজ করেছি। তিনি আরো বলেন, আমি আমার ওয়ার্ডের সকলের কাছে একটি বারের জন্য সুযোগ চাই। আমি যদি কাউন্সিলর নির্বাচিত হতে পারি তাহলে জনকল্যাণে নিজেকে বিসর্জন দিবো। আমি চাই এমন একটি জীবন গড়তে যেনো মানুষ আমাকে মৃত্যুর পরেও স্মরণ রাখে।আমার মাত্র শুরু আল্লাহ যদি বাঁচিয়ে রাখে তাহলে আগামীর সারাটা জীবনই জনকল্যাণে কাজ করে যাবো।"

মন্তব্য ( ০)





  • company_logo