• সমগ্র বাংলা

দাউদকান্দি পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন পিটার চৌধুরী

  • সমগ্র বাংলা
  • ০৫ নভেম্বর, ২০২০ ১৭:৫২:০৯

দাউদকান্দি প্রতিনিধি: এক সময়ের তুখোড় ছাত্র নেতা, কুমিল্লা উত্তর জেলা ছাত্রদল এর সাবেক আহ্বায়ক,ক্রীড়া ব্যক্তিত্ব,  সাংস্কৃতিক ব্যক্তি ও বিশিষ্ট সমাজ সেবক পিটার চৌধুরী আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছে। তিনি ইতোমধ্যে বিভিন্ন কৌশলে প্রচার-প্রচারণায় অগ্রসর হচ্ছেন।
গতকাল বুধবার সন্ধ্যায় পৌরবাজারে নিজ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে তিনি প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমার বাবা মরহুর আব্দুল লতিফ চৌধুরী জীবনভর দল-মত   নির্বিশেষে দাউদকান্দি পৌরবাসীর কল্যাণে কাজ করে গেছেন। বাবার দেখানো পথেই আমি চলছি,চলবো।জনকল্যাণে কাজ করা আমার নেশায় পরিণিত হয়েছে। বিভিন্ন দুর্যোগ ও দূর্দিনে মানুষের পাশে থেকেছি। মানুষের সাথে মিশতে আমার ভালো লাগে। মানুষের ভালোবাসায় আমি ধন্য,বাকী জীবন মানুষের সুখে-দু:খের সহচর হতে চাই।

তিনি আরো বলেন,মসজিদ-মাদ্রাসায় আমি সাধ্যমতো দান করি,আমি করোনাকালীন সময়ে দাউদকান্দি পৌরসভায় নিজস্ব অর্থায়নে কর্মহীন  ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করেছি।কেউ আমার কাছে আসলে খালি হাতে ফিরে যায় না।আমি আমার সাধ্যমতো চেষ্টা করি বিপদগ্রস্ত মানুষকে সহযোগীতা করতে। আমি জনকল্যাণমূলক রাজনীতিতে বিশ্বাসী, আমি বিশ্বাসী উন্নয়নের রাজনীতিতে।

পিটার চৌধুরী বলেন,আমি যদিও বিএনপির রাজনীতি করি তবে এ নির্বাচনে আমি পৌরসভার জনগণের সমর্থনে স্বতন্ত্র প্রার্থী হয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। আমার বিশ্বাস জনগণের ভোট দেয়ার সুযোগ থাকলে আমাকেই ভোট দিয়ে নির্বাচিত করবে। মেয়র হলে পৌরবাসীর জন্য পজেটিভ কী বার্তা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,আমি দাউদকান্দি পৌরবাসীর দোড়গোড়ায় জনসেবা পৌঁছে দিবো- ইনশাল্লাহ। মাদকমুক্ত দাউদকান্দি পৌরসভা গড়াই আমার একমাত্র লক্ষ। আমি শাসক নয়, সেবক হতে চাই।

মন্তব্য ( ০)





  • company_logo