• খেলাধুলা

ফুটবল জাদুকর গোল ছাড়াই মিয়ামির দুর্দান্ত জয়

  • খেলাধুলা
  • ২৬ অক্টোবর, ২০২৪ ১১:১৫:০০

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ ইন্টার মিয়ামির হয়ে সবশেষ দুই ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন লিওনেল মেসি। মেজর লিগ সকারের দলটি আজ মাঠে নেমেছিল প্রথম প্লে-অফে। এ ম্যাচে মেসিদের প্রতিপক্ষ ছিল আটলান্টা ইউনাইটেড। ঘরের মাঠে এই ম্যাচে গোল পাননি মেসি, তবে ফুটবল জাদুকর গোল না পেলেও জয় তুলে নিতে কোনো বেগ পেতে হয়নি টাটা মার্টিনোর শিষ্যদের। ঘরের মাঠে আটালান্টার বিপক্ষে এই ম্যাচটি ২-১ গোলে জিতেছে মিয়ামি।

মেসি গোল না পেলেও তাঁর দুই সাবেক বার্সা সতীর্থ পেয়েছেন জালের দেখা। লুইস সুয়ারেজ ও জর্দি আলবা জালের দেখা পাওয়ায় ২-১ গোলে ম্যাচটি জিতেছে মিয়ামি। আটালান্টার বিপক্ষে ম্যাচটির শুরুতেই জালের দেখা পায় মিয়ামি। ম্যাচের ২ মিনিটেই মিয়ামিকে এগিয়ে দেন সুয়ারেজ। প্রতিপক্ষের ভুলে বক্সের ভেতরে বল পেয়ে লক্ষ্যভেদ করেন সুয়ারেজ। শুরুতেই এগিয়ে যাওয়ার পর পুরো ম্যাচেই দাপুটে পারফর্ম্যান্স ধরে রেখেছিল মিয়ামি।

আটালান্টার বিপক্ষে এই ম্যাচে বেশ কয়েকবারি গোল করার সুযোগ পেয়েছিলেন মেসি। তবে শেষ পর্যন্ত জালের দেখা পাননি আর্জেন্টাইন তারকা। এদিকে প্রথমার্ধ শেষ হওয়ার মিনিট ছয়েক আগে সমতায় ফিরে আটালান্টা। সমতায় থেকে দ্বিতীয়ার্ধ শুরুর পরও একের পর এক আক্রমণ করেছে মিয়ামি। ম্যাচে ৬৬ শতাংশ সময় বল নিজেদের দখলে রেখেছিল মিয়ানি।

পুরো ম্যাচের ২২ টি শট নিয়ে ১২টি লক্ষ্যে রেখেছিল মিয়ামি। তুমুল আক্রমণের ধারাবাহিকতায় ৬০ মিনিটে ফের গোলের দেখা পায় মিয়ামি। জর্দি আলবার করা এই গোলেই শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছেড়েছে মিয়ামি। এই জয়ে তিন ম্যাচের প্লে অফ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে মিয়ামি।

মন্তব্য ( ০)





  • company_logo