• খেলাধুলা

অবশেষে চোট কাটিয়ে মাঠে ফিরছেন নেইমার

  • খেলাধুলা
  • ২১ অক্টোবর, ২০২৪ ১২:৫৯:২৭

ছবিঃ সংগৃহীত

 

স্পোর্টস ডেস্কঃ গেল বছরের অক্টোবরে চোঁটে পরে মাঠে বাহিরে ছিটকে যান ব্রাজিলের পোষ্টারবয় নেইমার জুনিয়র। এরপর এক বছর মাঠের বাইরে থেকে এখন ফেরার দিন গুণছেন ব্রাজিলের পোস্টার বয়।  অবশেষে চোট কাটিয়ে সৌদি প্রো লিগের দল আল হিলালে ফিরতে চলেছেন ব্রাজিলীয় তারকা। এ নিয়ে অবশ্য নিজেই মুখ খুলেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে নেইমারের একটি ভিডিও পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছে আল হিলাল।

মাঠে ফেরা প্রসঙ্গে ভিডিওতে নেইমার বলেন, ‘কেউ একজন ফিরে আসছে। আমি জানি, আপনারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন, আমিও তাই। ২১ অক্টোবর, আমি আবার মাঠে ফিরছি। আগামীকাল সোমবার এশিয়ান চ্যাম্পিয়নস লিগে সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল-আইনের বিপক্ষে খেলবে আল-হিলাল। ম্যাচটিতে হয়তো দেখা যেতে পারে নেইমারকে।

এ নিয়ে সৌদি প্রো ক্লাবের দল আল-হিলালের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আল-হিলাল আনন্দের সঙ্গে জানাচ্ছে যে, এশিয়ান চ্যাম্পিয়নস লিগে দলের সঙ্গে যোগ দিয়েছেন নেইমার। ইতোমধ্যে সে দলের অনুশীলনে ব্যস্ত সময় পার করছে সে। নেইমারের মার্কেটিং কোম্পানি এনআর স্পোর্টস নিশ্চিত করেছে, আগামীকালকের ম্যাচে থাকবেন নেইমার।

আল-আইনের বিপক্ষে ম্যাচ নিয়ে তারা জানিয়েছে, নম্বর টেন প্রস্তুত মাঠ মাতাতে। নেইমার যে প্রস্তুত, সেটা জানিয়েছে আল-হিলালও। নেইমারের একটি ছবি পোস্ট করেছে তারা। ছবিতে দেখা যাচ্ছে, অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন ব্রাজিল তারকা। নেইমারের আল হিলালের সাথে দুই বছরের চুক্তি আগামী আগস্টে শেষ হবে।

তিনি ক্লাবটির এএফসি চ্যাম্পিয়ন্স লিগের এলিট ম্যাচে খেলতে পারবেন, কারণ মহাদেশীয় প্রতিযোগিতায় বিদেশী খেলোয়াড়ের সংখ্যার ওপর কোনো বিধিনিষেধ নেই। সৌদি প্রো লিগে অবশ্য এমনটা হয় না, যেই কারণে কেবল আগামী জানুয়ারির আগে লিগে খেলতে পারবেন না নেইমার। ফিট থাকলে আগামী মাসে দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইপর্বের দুই ম্যাচে নেইমার ব্রাজিলের জাতীয় দলে ফিরতে পারেন। 

মন্তব্য ( ০)





  • company_logo