• খেলাধুলা

নিজ দেশ ব্রাজিলে চড়া দামে ব্যক্তিগত দ্বীপ কিনছেন নেইমার

  • খেলাধুলা
  • ১২ অক্টোবর, ২০২৪ ১২:৪৩:৫৭

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ নেইমারকে তাঁর ভক্তরা সবশেষ মাঠে খেলতে দেখেছিলেন এক বছর আগে। ২০২৩ সালের অক্টোবরে তিনি ব্রাজিলের জার্সিতে মাঠে নেমেছিলেন। সেই ম্যাচেই চোট পান তিনি, এরপর থেকেই আছেন মাঠের বাইরে। যদিও অনুশীলন শুরু করেছেন তিনি, তবে কবে মাঠে ফিরবেন তা এখনো নিশ্চিত নয়। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে অবশ্য দাবী করা হয়েছে, আগামী বছরের আগে মাঠে খেলতে দেখা যাবে না তাকে।

এদিকে মাঠের খেলা দিয়ে আলোচনায় না থাকলেও বিভিন্ন কারণে প্রায়শই সংবাদের শিরোনাম হন নেইমার। এবার যেমন হয়েছেন ব্যক্তিগত দ্বীপ কেনার খবর দিয়ে। আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্য অনুযায়ী, নিজ দেশ ব্রাজিলেই একটি দ্বীপ কিনতে চলেছেন ব্রাজিলিয়ান এই তারকা। এর জন্য জন্য চড়া দামও দিতে হবে তাকে।

ব্রাজিলিয়ান সাংবাদিক লিও দিয়াস জানিয়েছেন, রিও ডি জেনিরোর কাছাকাছি অবস্থিত ইলাহাও দো জাপাও নামে একটি দ্বীপ কিনতে চলেছেন নেইমার। রিও ডি জেনিরো থেকে দ্বীপটিতে হেলিকপ্টারে যেতে ৩৫ মিনিট সময় লাগে বলে জানা গেছে। বর্তমানে দ্বীপটিতে থাকছেন নেইমার, তবে এর জন্য তাকে প্রতিদিন ভাড়া গুণতে হয় ৫০ হাজার ইউরো।

আর দ্বীপটি কিনে নিতে ব্রাজিলিয়ান এই তারকারর খরচ হবে ৯০ লাখ ইউরো বাংলাদেশী মুদ্রায় যা প্রায় ১২০ কোটি টাকার মত। দ্বীপটিতে একসঙ্গে ১০ জন অতিথি থাকতে পারেন বলে জানা গেছে। কানাডিয়ান এক প্রতিষ্ঠান দ্বীপটির মালিকানায় আছে, আগে ১২০ লাখ ইউরো দাম চাওয়া হলেও প্রতিষ্ঠানটি ৩০ লাখ ইউরো দাম কমিয়েছে বলেই নেইমার দ্বীপটি কিনে নিতে চাইছেন।

দ্বীপটির আয়তন প্রায় ৩ হেক্টর যেখানে ইন্দোনেশিয়ান স্টাইলে একটি বড় ভিলা রয়েছে, এছাড়াও সেখানে আছে ২টি স্যুইট, একটি পুকুর এবং সমুদ্রের দিকে মুখ করা ৩টি বাংলো। এর আগেও বিলাসবহুল সম্পত্তি কিনেছেন নেইমার। মাঙ্গারাতিবা রিসোর্টে তাঁর একটি বাড়ি আছে যেটিতে বেডরুম আছে ছয়টি। এছাড়া সাও পাওলোর কাছেই তাঁর একটি বিলাসবহুল বাড়ি আছে যেটার তিনি খরচ করেছেন ৩ মিলিয়ন ইউরো। 

মন্তব্য ( ০)





  • company_logo