• প্রশাসন

ঈশ্বরগঞ্জে রাজনৈতিক নেতাদের সাথে সেনাবাহিনীর মত বিনিময়

  • প্রশাসন
  • ০৮ আগস্ট, ২০২৪ ২০:২৮:৫৫

ছবিঃ সিএনআই

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির লক্ষে বিএনপি, জামায়াত নেতৃবৃন্দ ও সুশীল সমাজের সাথে ঈশ্বরগঞ্জ উপজেলায় দায়িত্বরত সেনাবাহিনীর এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমিনা সাত্তারের সভাপতিত্বে তাঁর কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর উপজেলা আইন-শৃঙ্খলা উন্নয়নে কর্মরত মেজর নাঈম। 

বিএনপি’র সাবেক সংসদ সদস্য শাহ নুরুল কবির শাহীন, উপজেলা বাংলাদেশ জামায়াতে ইসলামের আমীর মঞ্জুরুল হক হাসান, বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাবেক উপজেলার যুবদলের সভাপতি আতিকুর রাজ্জাক ভুইয়া হীরা, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আমিরুল ইসলাম ভুইয়া মনি, স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামাল হোসেন, জেলা বিএনপি’র সদস্য জুলফিকার আলী টিপু, সাবেক ছাত্রদল আহবায়ক ফরিদ উদ্দিন, সুশীল সমাজের মধ্যে ছিলেন উপজেলা সুশাসনের জন্য নাগরিক (সুজন)’র সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মায়া রানী সরকার, বিশিষ্ট কবি সাহিত্যিক অধ্যাপক সোহরাব পাশা প্রমুখ।

 মত বিনিময় সভায় উপস্থিত নেতৃবৃন্দ উপজেলায় যেন আইন-শৃঙ্খলা পরিস্থিতির কোন অবনতি না ঘটে সে ব্যাপারে কাজ করার জন্য সকল নেতাকর্মীর প্রতি নির্দেশ প্রদান করেন। সভায় মেজর নাঈম উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড পর্যায়ে আইন-শৃঙ্খলা উন্নয়ন কমিটি গঠন  করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

নেতৃবৃন্দ প্রতি ইউনিয়ন থেকে নেতাকর্মী, শিক্ষার্থী, সুশীল সমাজের সদস্যদের নিয়ে কমিটি গঠন করার প্রতিশ্রুতি দেন। শুক্রবার রাত ৮টার মধ্যে কমিটির সদস্যদের নামের তালিকা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রেরণ করার জন্য নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানানো হয়। মেজর নাঈম নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, দলীয় আভ্যন্তরীণ বিবাদ মিটিয়ে ঐক্যবদ্ধভাবে আইন-শৃঙ্খলা উন্নয়নে কাজ করার জন্য দলীয় নেতাদের প্রতি আহ্বান জানান। 

মন্তব্য ( ০)





  • company_logo