• প্রশাসন

রাণীনগরে নবাগত ওসির মতবিনিময়

  • প্রশাসন
  • ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:২৯:০৩

ছবিঃ সিএনআই

নওগাঁ প্রতিনিধি: নতুন বাংলাদেশ বিনির্মাণের নতুন প্রত্যয় বুকে ধারণ করে নওগাঁর রাণীনগর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তারিকুল ইসলাম সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। মঙ্গলবার সকালে থানা প্রাঙ্গনে ওসির কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সকল প্রকারের হয়রানী ছাড়াই সম্পন্ন নতুন ভাবে পুলিশি সেবা উপজেলার প্রতিটি ঘরে ঘরে পৌছে দেওয়ার লক্ষ্যে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন নবাগত ওসি মো: তারিকুল ইসলাম। তিনি নতুন বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে উপজেলার প্রতিটি মানুষের মাঝ থেকে পুলিশ সম্পর্কে নেতিবাচক ধারণাকে দূর করে থানাকে প্রতিটি মানুষের জন্য একটি নির্ভরযোগ্য সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চান। তিনি কথায় নয় সেবাদানের মাধ্যমে উপজেলায় নতুন ইতিহাসের সূচনা করতে চান। বিশেষ করে মাদকের নীল ছোবল থেকে সকল মানুষকে রক্ষা করতে তিনি সবাইকে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। থানাকে দালাল মুক্ত করে প্রতিটি সেবা গ্রহিতাদের জন্য একটি বিশ্বস্ত আত্মীয়ের বাড়িতে পরিণত করতে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সার্বিক সহযোগিতা করার কোন বিকল্প নেই বলে তিনি মনে করেন।

এসময় পুরো দেশের সঙ্গে রাণীনগরেও পজেটিভ পুলিশি সেবা দানের কার্যক্রমের মাধ্যমে নতুন অধ্যায় রচনা করতে পুলিশের সঙ্গে সাংবাদিকরাও সারথী হিসেবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সভায় উপজেলার জ্যৈষ্ঠ সাংবাদিক মুরাদ চৌধুরী, এসএম সাইফুল ইসলাম, ওহেদুল ইসলাম মিলন প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়াও উপজেলার তিনটি প্রেসক্লাবের অন্যান্য সদস্যরাও সভায় উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo