• প্রশাসন

কুড়িগ্রামে আন্তঃথানা কাবাডি টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ

  • প্রশাসন
  • ১৬ জুলাই, ২০২৪ ২২:৪০:৪৬

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে আন্তঃথানা কাবাডি টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

গত ১৫ জুলাই থেকে শুরু হয় ২ দিনব্যাপী আন্তঃথানা কাবাডি টুর্নামেন্ট-২০২৪। কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা পুলিশের সহোযোগিতায় মোট ৮ টি দলের অংশগ্রহণে আন্তঃথানা কাবাডি টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় পুরুষ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন কুড়িগ্রাম সদর বনাম ফুলবাড়ী থানা এবং নারী দলে অংশগ্রহণ করে কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় বনাম ঘোগাদহ মালেকা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়।

পুরুষ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় কুড়িগ্রাম সদর থানা ও নারী প্রতিযোগিতায় চ্যম্পিয়ন হয় কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। পুরুষদের মধ্যে সেরা খেলোয়ার নির্বাচিত হয় ফুলবাড়ী থানার খেলোয়াড় যোবাইদুল ইসলাম ও নারীদের মধ্যে সেরা খেলোয়ার নির্বাচিত হয় কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের রাদিয়া।

ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উত্তম কুমার রায়, পৌর মেয়র মোঃ কাজিউল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মির্জা মোঃ নাসির উদ্দীন, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ রেদওয়ানুল হক দুলাল, জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ আকরাম হোসেন, ক্রীড়া সংস্থার সহ সভাপতি আহসান হাবীব নীলু।  

এ সময় কুড়িগ্রাম জেলা পুলিশের আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম ওহিদুন্নবী, কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান, টিআই বানিউল আনাম ও পুলিশ লাইন্সের আরআই কাজী আকির হোসেন। 

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের সকল খেলোয়াড়দের ট্রফি, মেডেল ও অর্থ অর্থ পুরষ্কার প্রদান করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। কাবাডি খেলাকে আরো এগিয়ে নিতে অংশগ্রহণকারী সকল খেলোয়াড়দের সকল ধরনের সহোযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo