• প্রশাসন
  • লিড নিউজ

কুষ্টিয়া জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন মুহাম্মদ আলমগীর হোসেন

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ০৯ জুলাই, ২০২৪ ১০:০৯:৩৪

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়া জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন মুহাম্মদ আলমগীর হোসেন পিপিএম-সেবা। ৮ জুলাই(সোমবার) জেলার নবাগত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন কুষ্টিয়াতে পৌঁছলে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন জনাব মোঃ তারেক জুবায়ের,অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), কুষ্টিয়া। এসময় উপস্থিত ছিলেন জনাব পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম অ্যান্ড অপস (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), জনাব মোঃ আতোয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, জনাব মোঃ আবু রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জনাব মহসীন আল মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার, ভেড়ামারা সার্কেল এবং জনাব মোঃ আব্দুল খালেক, সহকারি পুলিশ সুপার, মিরপুর সার্কেল, কুষ্টিয়াসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ। 

পরবর্তীতে পুলিশ সুপারের কার্যালয়ে নবাগত পুলিশ সুপার মহোদয়-কে ফুলেল শুভেচ্ছা জানান বিদায়ী পুলিশ সুপার জনাব এ এইচ এম আবদুর রকিব, বিপিএএ, বিপিএম, পিপিএম(বার) মহোদয় (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)। আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করার পর জেলা পুলিশের চৌকস একটি দল নবাগত পুলিশ সুপার মহোদয়-কে গার্ড অব অনার প্রদান করে। 

নবযোগদানকৃত পুলিশ সুপার  ২৫তম বিসিএস(পুলিশ) ব্যাচ এর একজন চৌকস কর্মকর্তা। এই জেলায় যোগদানের পূর্বে তিনি উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। প্রায় ১৫ বছর পূর্বে এই জেলায় তাঁর প্রথম পদচারণা হয়েছিল; স্বল্প সময়ের সেই পথচলায় তিনি কর্মদক্ষতা, পেশাদারিত্ব ও নিষ্ঠার স্বাক্ষর রেখে গিয়েছিলেন যা জেলার জনগণ আজও স্মরণ করে। ০৮ জুলাই ২০২৪ খ্রি. তারিখে দ্বিতীয় দফায় তিনি এসেছেন তাঁর সেই ইউনিটের অভিভাবক হিসেবে।

মন্তব্য ( ০)





  • company_logo