• সমগ্র বাংলা

মাগুরা মহম্মদপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ২৮ অক্টোবর, ২০২৪ ২৩:১৪:১৪

ছবিঃ সিএনআই

মাগুরা প্রতিনিধিঃ মাগুরা মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার বিরুদ্ধে অবস্থান করা, হত্যা মামলার আসামী, অফিসে অনুপস্থিত ও নাগরিক সেবা ব্যাহত হওয়ার কারণে খুনি ও স্বৈরাচারী চেয়ারম্যান মো: খোকন মিয়াকে গ্রেফতার ও অপসারনের  দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন সাধারণ জনগণ ও ইউপি সদস্যরা। সোমবার (২৮ অক্টোবর) সকালে উপজেলার দীঘা ইউনিয়ন পরিষদের সামনে দীঘা ইউনিয়নের জনগণের ব্যানারে ঘন্টাব্যাপী চেয়ারম্যানকে গ্রেফতার ও অপসারনের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, দীঘা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ রফিক সিকদার, ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য অলিয়ার রহমান, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনিস শিকদার, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আওয়াল মোল্লা, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য  কায়মুল শেখ, ১,২,৩ মহিলা ইউপি সদস্য মোছাঃ লিপিয়া বেগম  ৭,৮,৯ নং ওয়ার্ডের জুলেখা বেগম প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, চেয়ারম্যান খোকন মিয়া আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় আধিপত্য বিস্তার করে অবৈধভাবে পরিষদের বিভিন্ন অর্থ আত্মসাৎ করেছে। পরিষদের সদস্য ও সদস্যদের কোনোরূপ মূল্যায়ন না করে সবাইকে পাশ খাটিয়ে সুবিধা ভোগ করে বিভিন্ন অর্থ আত্মসাৎ করেছেন।

প্রতিবাদ করলে দলীয় প্রভাব খাটিয়ে মারাত্মক উগ্র আচরণ করেন। সর্বশেষ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার বিরুদ্ধে অবস্থান করা, হত্যা মামলার আসামী, অফিসে অনুপস্থিত ও নাগরিক সেবা ব্যাহত হওয়ার কারণে খুনি ও স্বৈরাচারী চেয়ারম্যানকে গ্রেফতার ও অপসারনের দাবী জানান। উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বিভিন্ন শ্রেণী পেশার কয়েক শত সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo