• অপরাধ ও দুর্নীতি

ফরিদপুরে ২ টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৪ জুলাই, ২০২৪ ২০:৩০:৫২

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে জাতীয় ভোক্তা  সংরক্ষণ অধিদপ্তর ‌ অভিযান পরিচালনা করে ২ টি প্রতিষ্ঠানকে ‌ ১০ হাজার টাকা করে ‌ জরিমানা করে। বৃহস্পতিবার ( ৪ ই জুলাই)  ‌দুপুরে এ অভিযান চালানো হয়। ফরিদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সোহেল শেখ এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।  

এতে ডিমের দামে কারসাজি করা, ডিমের ক্রয়-বিক্রয় রশিদ না থাকা, মূল্য তালিকা যথাযথভাবে সংরক্ষণ ও প্রদর্শন না করার অপরাধে মিতালী ট্রেডার্স এবং একতা টেড্রার্সকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে জরিমানা করা হয়।অভিযান প্রসঙ্গে ‌সহকারী পরিচালক মো. সোহেল শেখ জানান, অস্থির হয়ে ওঠা ডিমের বাজারে দাম সহনীয় পর্যায়ে ফিরিয়ে আনতে ফরিদপুর শহরের চকবাজারসহ বিভিন্ন বাজার তদারকিও করা হয়।

এ সময় ডিমের দামে কারসাজি করা, ক্রয়-বিক্রয় রশিদ না থাকা, মূল্যতালিকা যথাযথভাবে সংরক্ষণ ও প্রদর্শন না করার অপরাধে মিতালী ট্রেডার্স এবং একতা ট্রেডার্সকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো জানান, বাজার তদারকি ও জনস্বার্থে ‌ এ ধরনের অভিযান ‌ অব্যাহত থাকবে  জানান। এ সময় জেলা সিনিয়র কৃষি বিপণন কর্মকর্তা মো. শাহাদাত হোসেন এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত থেকে অভিযানে সার্বিক সহযোগিতা করেন।

মন্তব্য ( ০)





  • company_logo