• সমগ্র বাংলা

রংপুরে চিকিৎসকের মরদেহ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ০২ জুলাই, ২০২৪ ১৫:৫১:৪৫

প্রতীকী ছবি

রংপুর ব্যুরোঃ রংপুর মেডিকেল কলেজের শেখ রাসেল পোস্ট গ্রাজুয়েশন ডরমেটরি ভবন থেকে আক্তারুজ্জামান(৫০) নামে একজন চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশ। পুলিশ বলছেন চিকিৎসকের গ্রামের বাড়ি নীলফামারী।  মঙ্গলবার (২ জুলাই) সকালে রংপুর মেডিকেল কলেজের শেখ রাসেল ডরমেটরি ভবনের ৫ম তলার ৬ নম্বর কক্ষ থেকে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত চিকিৎসক আক্তারুজ্জামান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতাল (পিজি) নিউরোসার্জারি বিভাগে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।রংপুর মেডিকেলে পোস্ট গ্রাজুয়েটের একজন শিক্ষার্থী এবং তিনদিন আগে পরীক্ষায় অংশ নেওয়ার জন্য আসেন। পুলিশ ও শিক্ষার্থী সূত্রে জানা গেছে,রংপুর মেডিকেল কলেজের শেখ রাসেল ডরমেটরি ভবনের ৫ম তলার ৬ নম্বর কক্ষ থেকে পচা গন্ধ বের হয় এবং দরজার নিচ দিয়ে রক্ত বের হতে দেখা যায়।পরে পুলিশ খবর পেয়ে দরজার তালা ভেঙে চিকিৎসক আক্তারুজ্জামানের উলঙ্গ মরদেহ উদ্ধার করেন পুলিশ।

৮ বার পোস্ট গ্রাজুয়েশন পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তিনি।কোনোভাবেই উত্তীর্ণ হতে পারছিলেন না।তাছাড়া তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে।ডা. আক্তারুজ্জামান রংপুর মেডিকেল কলেজ থেকেই এমবিবিএস পাস করেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন)আরিফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।তবে কি ভাবে মারা গেছে তা তদন্ত করা হচ্ছে।নিহত চিকিৎসকের শরীরে আঘাতের আলামত পা্ওয়া যায়নি।

মন্তব্য ( ০)





  • company_logo