• সমগ্র বাংলা

চাটমোহর পৌরসভার প্রধান সড়কের বেহাল দশা, জনদূর্ভোগ চরমে!

  • সমগ্র বাংলা
  • ০৩ জুলাই, ২০২৪ ২০:১৬:১৮

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহর পৌরসভার প্রধান সড়কের বেহাল দশা। পাশাপাশি বিভিন্ন ওয়ার্ডের অধিকাংশ রাস্তাগুলো সংস্কারের অভাবে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। প্রথম শ্রেণীর এই পৌরসভার সড়কগুলো খানা-খন্দকে ভরা। সামান্য বৃষ্টিতেই পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়। চরম দূর্ভোগে পড়েন পৌরবাসীসহ বিভিন্ন এলাকা থেকে উপজেলা সদরে আসা মানুষজন।

চাটমোহর পৌরসভার প্রধান সড়কটি এখন চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। চাটমোহর নতুন বাজার থেকে পুরাতন বাজার পর্যন্ত প্রায় ১ কিলোমিটার সড়ক এখন পৌরবাসীর গলার ফাঁস হয়ে দাঁড়িয়েছে। যানবাহন চলাচলও দুরুহ হয়ে পড়েছে। চরম ভোগান্তির শিকার পৌরবাসী। ঝুঁকি নিয়ে চলাচল করছেন সাধারণ মানুষ, স্কুল-কলেজের শিক্ষার্থীরা। প্রতিনিয়তই ঘটছে ছোটখাট দূর্ঘটনা। 

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বলছে, সড়কটি মেরামতের জন্য ইতোমধ্যে দরপত্র আহবান করা হয়েছে। শীঘ্রই কাজ শুরু হবে। কিন্তু পৌরবাসী বিশ্বাস করতে পারছেন না, সড়কটির কাজ করা হবে। দূর্ভোগ লাঘব হবে পৌরবাসীর। 

এ বিষয়ে চাটমোহর পৌরসভার মেয়র এ্যাড. সাখাওয়াত হোসেন সাখো জানান, ইতোমধ্যে সড়কটি পুনঃ নির্মাণের জন্য দরপত্র আহবান করার পর আনুসাঙ্গিক কাজ শেষ হয়েছে। শীঘ্রই ঠিকাদার কাজ শুরু করবেন। বৃষ্টির পরেই সড়ক ভালো হবে।

মন্তব্য ( ০)





  • company_logo