• প্রশাসন

মা‌নিকগ‌ঞ্জে ব্যাংক কর্মকর্তা ও জুয়েলারি ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময় সভা

  • প্রশাসন
  • ১০ জুন, ২০২৪ ১৬:০৬:১৭

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধি: আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিরাপত্তা সংক্রান্তে ব্যাংক কর্মকর্তা ও জুয়েলারি ব্যবসায়ীদের সাথে মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। সোমবার (১০ জুন) সকাল ১০টায় মানিকগঞ্জ পুলিশ লাইন্স ড্রিল শেডে ব্যাংক কর্মকর্তা ও জুয়েলারি ব্যবসায়ীদের সাথে নিরপত্তা সংক্রান্তে মতবিনিময় করে মানিকগঞ্জ জেলা পুলিশ। মানিকগঞ্জ জেলা পুলিশের আয়োজনে এই মতবিনিময় অনু্ষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বিপিএম, পিপিএম বার। 

পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বলেন সকল গুরুত্বপূর্ণ স্থানে, বিশেষ করে ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান ও জুয়েলারি প্রতিষ্ঠানে অবশ্যই সিসিটিভি রাখতে হবে। তিনি আরো বলেন মানিকগঞ্জ জেলা পুলিশ নিয়মিত রাত জেগে টহল করে, কোরবানির ঈদ উপলক্ষে এই টহল আরো বৃদ্ধি করবে, পাশাপাশি ব্যাংক কর্মকর্তা ও জুয়েলারী ব্যবসায়ীদেরকেও প্রয়োজনে নিজস্ব প্রহরার ব্যবস্থা রাখার নির্দেশনা প্রদান করেন। 

উক্ত মতবিনিময় সভায় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রাশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস্)  ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি, নুরহাজাহন লাবনীসহ সকল থানার অফিসার ইনচার্জ, ব্যাংক কর্মকর্তা, বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা ও জুয়েলারী ব্যবসায়গণ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo