• প্রশাসন

ঈদ যাত্রায় নৌ পথে নৈরাজ্য করলে কঠোর ব্যবস্থা: কুড়িগ্রামের এসপি

  • প্রশাসন
  • ০৯ জুন, ২০২৪ ১৯:০৮:২১

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ ঈদ যাত্রায় চিলমারী, রৌমারী ও রাজিবপুরে নৌ পথে যাত্রীদের সাথে অতিরিক্ত ভাড়া কিংবা কোন ধরনের নৈরাজ্য করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, পিপিএম।

পুলিশ সুপার বলেন, ঈদুল আজহা উপলক্ষে প্রতিটি ঘাটে  সার্বক্ষণিক পুলিশ মোতায়ন করা হবে। যাতে ছিনতাই, চাঁদাবাজি সহ যেকোনো ধরণের অপকর্মের ফাঁদে যাত্রীরা না পড়েন। ঈদ যাত্রা নির্বিঘ্নে করতে ঘরমুখী সকল যাত্রীদের যানমালের নিরাপত্তায় পুলিশ কাজ করে যাবেন। এরপরেও যদি সমস্যার সম্মুখীন যদি কোনো যাত্রী পড়েন তাহলে আমাদের অবগত করলে আমরা তাৎক্ষণিক জেলা প্রশাসকের সমন্বয়ে ভ্রাম্যমাণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি, দিন শেষে সকলে মিলে সুষ্ঠু সুন্দর ভাবে ঈদ উদযাপন করতে চাই এবং এটি আমি বিশ্বাস করি এটি সম্ভব।

চিলমারী রমনাঘাটে ইজারাদার শহিদুল্লাহ কায়সার ইমু জানান, ঘাটে এসে কোনো যাত্রী যাতে সমস্যার সম্মুখীন না সেজন্য সার্বিকভাবে নিরাপত্তার ব্যবস্থাসহ বসার ও ঠান্ডা পানির ব্যবস্থা করা হয়েছে। যাত্রীদের সুবিধার্থের সার্বক্ষণিক নৌকার ব্যবস্থা রয়েছে। সিরিয়ালের নৌকা ছাড়াও ঘাটে রিজার্ভ নৌকার ব্যবস্থা থাকবে। তবে রিজার্ভ নৌকায় তুলনামূলক ভাড়া একটু বেশি হবে।

মন্তব্য ( ০)





  • company_logo