• প্রশাসন

বগুড়ায় অধ:স্তন কর্মচারীদের মাঝে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রশাসন
  • ১৬ জুন, ২০২৪ ১২:১৯:১৪

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চতুর্থ শ্রেণি ও আউটসোর্সিং কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ। অধ:স্তন কর্মচারীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রতিবছরের ন্যায় শনিবার দুপুরে পুলিশ লাইন্সের মাল্টিপারপাস হলে উপহারস্বরূপ এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথি হিসেবে সকলের হাতে পরম স্নেহাশীষে এই খাদ্যসামগ্রী তুলে দেন জেলা পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম।

এসময় তিনি বলেন, বৈষম্য ভুলে মানবিক মর্যাদার গুনে একে অপরের পাশে থেকে যে কোন উৎসব উদযাপন করার মাঝেই প্রকৃত প্রশান্তি মেলে। বগুড়া জেলা পুলিশ বরাবরই চেষ্টা করে প্রান্তিক এবং সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর জন্যে, সেই ধারাবাহিকতায় এবারও ঈদের আগে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিয়ে প্রায় দুই শতাধিক অধঃস্তন কর্মচারী ও তাদের পরিবারের পাশে দাঁড়াতে পেরে তারা অত্যন্ত আনন্দিত। যে কোন উৎসবে সকলের মুখেই হাসি ফুটুক প্রত্যাশা এতটুকুই। জেলা পুলিশের এই ইতিবাচক ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখার প্রত্যাশা ব্যক্ত করেন মানবিক এই পুলিশ কর্মকর্তা।

বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) যথাক্রমে স্নিগ্ধ আখতার পিপিএম, আব্দুর রশিদ ও মোতাহার হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র শরাফত হোসেন  প্রমুখ। 

খাদ্য সামগ্রীর প্রতিটি ব্যাগে ছিলো ৫ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি প্যাকেট আতপ চাল, তেল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, হাফ কেজি সেমাই ও ১ কেজি (প্যাকেট) চিনি। জেলা পুলিশের উপহার হিসেবে স্বল্প আয়ের অধ:স্তন কর্মচারীরা ঈদের আগে পুলিশ সুপারের এমন উপহার পেয়ে সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মন্তব্য ( ০)





  • company_logo