• প্রশাসন

কুড়িগ্রামে নিরাপদ ঈদ নিশ্চিতে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তা

  • প্রশাসন
  • ১৭ জুন, ২০২৪ ২০:১৫:৫৭

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত করনার্থে ঈদের দিনে বেপরোয়া গতিতে বাইক চালানো, যথাযথ সরকারী কাগজপত্র বিহীন বাইক চালানো ও উশৃংখল ও দলবদ্ধ ভাবে পিকআপ ভ্যানে উচ্চস্বরে সাউন্ড সিস্টেম বাজিয়ে ঘোরাফেরা করায় যথাযথ আইনী ব্যবস্থা গ্রহন করেছে পুলিশ। 

পবিত্র ঈদ-উল-আযহা ২০২৪ উদযাপন উপলক্ষ্যে কুড়িগ্রাম জেলার নাগরিকবৃন্দ যেনো নিরাপদে পরিবার সহ বিভিন্ন স্থানে ভ্রমণ করতে পারে সেই লক্ষ্যে কুড়িগ্রাম জেলা পুলিশ বিশেষ ট্রাফিক ব্যবস্থাপনা গ্রহন করেছে। ঈদ পূর্ববর্তী প্রায় ১০ দিন আগে থেকে সড়ক দুর্ঘটনা রোধে ও বিভিন্ন সচেতনতামূলক  ট্রাফিক অ্যাওয়ারনেস প্রমোশন ক্যাম্পেইন করা হয়েছে। এছাড়াও পশুর হাটে নিরাপত্তা ও জনসচেতনামূলক বিভিন্ন লিফলেট বিতরনসহ ফেসবুক পডকাস্ট ও মাইকিংয়ের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

পবিত্র ঈদ-উল-আযহার দিন কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানা এলাকায় ঈদের জামাতের নিরাপত্তাসহ বিশেষ বিশেষ স্থানে ট্রাফিক নিয়ন্ত্রণ করেছে কুড়িগ্রাম জেলা পুলিশের সদস্যবৃন্দ।

কুড়িগ্রামের জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র  বলেন, বিভিন্ন সম্মানিত নাগরিক, পূর্বে ঈদ-উল ফিতরের ন্যায় এবার ঈদুল আযহায় সারাদিন পুলিশ অব্যাহত ভাবে কাজ করেছে যাতে নাগরিকরা সুশৃঙ্খলভাবে ঈদ আনন্দ উদযাপন করতে পারে, যাতে কেউ দুর্ঘটনার শিকার না হয়, যাতে কেউ মাদক গ্রহন না করে।

মন্তব্য ( ০)





  • company_logo