• প্রশাসন

কুড়িগ্রাম জেলা পুলিশের ৬ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন কোর্সের সনদপত্র বিতরণ

  • প্রশাসন
  • ০৬ জুন, ২০২৪ ২২:২৬:০১

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলা পুলিশের ৬ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন কোর্স ১৭ তম ব্যাচের সমাপনী ও সনদপত্র বিতরণ করা হয়েছে। গত ১ থেকে ৬ জুন পর্যন্ত ৬ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স (১৭ তম ব্যাচ) এর প্রশিক্ষণ কুড়িগ্রাম পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়।

সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রশিক্ষনার্থীদের সনদপত্র প্রদান করেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন, কোর্স কো-অডিনেটর পুলিশ পরিদর্শক ইব্রাহিম খলিল, পুলিশ লাইন্সের আরআই কাজী আকির হোসেন সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

১৭ তম এই কোর্সে মাঠ ও লিখিত পরীক্ষায় উত্তম ফলাফলের উপর ভিত্তি করে ৪ জন চৌকস পুলিশ সদস্যদের মাঝে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। পুরষ্কার প্রাপ্তরা হলেন, ১ম স্থানে ভূরুঙ্গামারী থানায় কর্মরত কনস্টেবল মোঃ আতাউর রহমান, ২য় স্থানে কুড়িগ্রাম সার্কেল অফিসে কর্মরত কনস্টেবল মোঃ তারিকুল ইসলাম, ৩য় স্থানে পুলিশ লাইন্সে কর্মরত নারী কনস্টেবল স্বপ্না আক্তার ও  কচাকাটা থানায় কর্মরত কনস্টেবল মোঃ আসাদুজ্জামান এছাড়াও কোর্সে অংশ গ্রহণকারী সর্বমোট ৩৫ জন পুলিশ সদস্যদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo