• প্রশাসন

জামালপুরে জেলা পুলিশের ফলদ-ওষুধি গাছের চারা বিতরণ

  • প্রশাসন
  • ০৫ জুন, ২০২৪ ১৪:৩৯:১৫

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধিঃ 'করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা, অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা' এ প্রতিপাদ্য নিয়ে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে জামালপুর জেলা পুলিশের উদ্যোগে  স্কুল-কলেজের ছাত্রছাত্রী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ফলদ ও ওষুধি গাছের চারা বিতরণ করা হয়েছে। 

বুধবার (৫জুন) সকালে পুলিশ লাইনে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো: শাহ আবিদ হোসেন চারা বিতরণের উদ্বোধন করেন।

জামালপুর জেলা পুলিশ আয়োজিত বিশ্ব পরিবেশ দিবস-২০২৪ উপলক্ষে এক আলোচনা সভা ও বৃক্ষ রোপণ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো: শাহ আবিদ হোসেন বিপিএম (বার), পিপিএম সেবা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উত্তম কুমার বসাক আঞ্চলিক ব্যবস্থাপক বুরো বাংলাদেশ, মধুপুর আঞ্চল। 

জামালপুর পুলিশ লাইনের ড্রিল শেড মিলনায়তনে বুরো বাংলাদেশ জামালপুর শাখা, মধুপুর আঞ্চলের পৃষ্টপোষকতায় ও জামালপুর জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জামালপুরের সুপার মো: কামরুজ্জামান বিপিএম। 

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মো: কামরুজ্জামান বিপিএম বলেন, চলতি বছরে জামালপুর জেলা পুলিশের উদ্যোগে এক লাখ বৃক্ষের চারা রোপণ করা হবে। 

জেলা পুলিশ সুত্রে জানা যায়, অদ্য থেকে পর্যায়ক্রমে জেলার সাতটি থানায় স্কুল-কলেজের ছাত্রছাত্রী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে এক সপ্তাহের মধ্যে ১০ হাজার ওষুধি ও ফলদ বৃক্ষের চারা বিতরণ করা হবে।

পরে ডিআইজি মো: আবিদ হোসেন ও পুলিশ সুপার মো: কামরুজ্জামান জামালপুর পুলিশ লাইন মাঠে দুটি বৃক্ষ রোপণ করেন। 

মন্তব্য ( ০)





  • company_logo