• সমগ্র বাংলা

মা‌নিকগ‌ঞ্জে ফেরিডুবি ৫ দিন পর ভে‌সে উঠল দ্বিতীয় ই‌ঞ্জিন চাল‌কের মর‌দেহ

  • সমগ্র বাংলা
  • ২২ জানুয়ারী, ২০২৪ ১৮:২৯:৪৬

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটের কাছে ডুবে যাওয়া ফেরি রজনীগন্ধার (দ্বিতীয় ই‌ঞ্জিন চাল‌ক) সহকারী মাস্টার হুমায়ুন কবিরের লাশ মিলল ৫ দিন পর।

বিআইডব্লিউটিসির আরিচা অঞ্চলের উপ মহাব্যবস্থাপক শাহ মোহাম্মদ খালেদ নেওয়াজ বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে জানায়, সোমবার বিকাল ৪টার দিকে ঘটনাস্থল থেকে ১৩ কিলেমিটার দূরে ‌জেলার হরিরামপুরের পদ্মা নদীতে হুমায়ুনের লাশ ভেসে ওঠে।

পদ্মায় যাত্রী ও যানবাহন নিয়ে ডুবে যাওয়া ইউটিলিটি ফেরি রজনীগন্ধার সহকারী মাস্টার ছি‌লেন হুমায়ুন কবীর। হুমায়ুন কবীর পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া হাড়িভাঙ্গা এলাকার আব্দুল লতিফের ছেলে।

ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মজিবুর রহমান জানায়, সোমবার (২২ জানুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে হরিরামপুর উপজেলার পদ্মা নদীর বাহাদুরপুর ঘাট সংলগ্ন এলাকা থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়। পরে ডুবে যাওয়া রজনীগন্ধার সহকারী মাস্টার হুমায়ুন কবীরের ছোট ভাই রফিকুল ইসলাম তার ভাইয়ের মরদেহটি শনাক্ত করেছে।

এখন মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জে পাঠানোর প্রস্তুতি চলমান আছে।

উল্লেখ্য, গত বুধবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে পাটুরিয়ার ৫ নম্বর ঘাটের কাছে ফে‌রি ডু‌বির এ দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ১টার দিকে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট থেকে সাতটি ছোট ট্রাক ও দুইটি বড় ট্রাক নিয়ে পাটুরিয়া ঘাটের উদ্দেশে ছেড়ে আসে রজনীগন্ধা ফেরি। তবে ঘন কুয়াশায় পথ দেখতে না পেয়ে মাঝ নদীতে আটকে ছিল অনেকক্ষণ। পরে কুয়াশা কেটে গেলে তীরে ভেড়ার সময় সকাল সাড়ে ৮টার দিকে ৫ নম্বর ঘাটের কাছে ডুবে যায়। এ ঘটনায় ফেরিডুবির পাঁচ দিনে মোট পাঁচটি ট্রাক উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘটনার পরেই ১০ জনকে জীবিত উদ্ধার করা হলেও নিখোঁজ ছিল ফেরির সহকারী মাস্টার হুমায়ুন কবীর তার ল‌াশ পাওয়া গে‌ল আজ । ত‌বে ফেরিটি উদ্ধার হয়নি।

মন্তব্য ( ০)





  • company_logo