• সমগ্র বাংলা

চাটমোহরে যথাযোগ্য মর্যাদায় আ. লীগের জেলহত্যা দিবস পালন

  • সমগ্র বাংলা
  • ০৩ নভেম্বর, ২০২৩ ২৩:০০:৫৬

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে কলঙ্কময় জেলহত্যা দিবস। দিবসটি পালনে চাটমোহর উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার (৩ নভেম্বর) নানা কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, পুষ্পস্তবক অর্পন আলোচনা সভা ও দোয়া মাহফিল।

শুক্রবার (৩ নভেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।পরে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম। সাবেক ভাইস চেয়ারম্যান মো. হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন।

আওয়ামী লীগ নেতা খন্দকার মাহবুব এলাহী বিশু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক জুয়েল মির্জা, জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, ছাইকোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম, বিলচলন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, নিমাইচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এএইচএম কামরুজ্জামান খোকন প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo