• লাইফস্টাইল

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কোন রাশির নারীরা কেমন পুরুষ পছন্দ করে জানেন?

  • লাইফস্টাইল
  • ১৪ ফেব্রুয়ারী, ২০২১ ১২:১৪:৫৮

ফাইল ছবি

নিউজ ডেস্কঃ আজ বিশ্ব ভালোবাসা দিবস। যদিও প্রপোজ ডে আগে চলে গিয়েছে; তবুও আজকের দিনে চাইলেই মনের মানুষকে প্রেম নিবেদন করতে পারেন। তবে তার আগে জেনে নেওয়া উচিত কোন রাশির নারীরা কেমন পুরুষ পছন্দ করেন? পছন্দের নারীর রাশি দেখে তার মনের ভাব বোঝার চেষ্টা করেন অনেকেই। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জেনে নিন তবে-

মেষ (২১ মার্চ থেকে ১৯ এপ্রিল): এই রাশির নারীরা রাখঢাক পছন্দ করেন না। জ্যোতিষ শাস্ত্র বলছে, সাধারণত এই রাশির নারীরা এমন পুরুষ পছন্দ করেন; যারা প্রেমের কথা খুব স্পষ্ট করে বলতে ভালবাসেন।

 বৃষ (২১ এপ্রিল থেকে ২০ মে): জ্যোতিষ শাস্ত্র বলছে, সাধারণত এ রাশির নারীরা তাড়াহুড়ো একদম পছন্দ করেন না।

মিথুন (২২ মে থেকে ২১ জুন): অ্যাডভেঞ্চারপ্রেমী পুরুষদেরকে বেশি পছন্দ করেন মিথুন রাশির জাতিকারা। জ্যোতিষ মতে, এই নারীরা আনন্দ থাকতে ভালবাসেন।

 কর্কট (২১ জুন থেকে ২২ জুলাই): জ্যোতিষ শাস্ত্র বলছে, এ রাশির জাতিকারা খুব আবেগপ্রবণ হন। আর অল্প ভালবাসাতেই খুব খুশি হয়ে যান।

 সিংহ (২৩ জুলাই থেকে ২২ অগস্ট): নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আছে এই রাশির নারীদের মধ্যে। জ্যোতিষ বলছে, বিরক্তিকর কোনো কথা তাদের সামনে না বলাই ভালো।

 কন্যা (২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বর): শুধু চেহারা নয়, মনের সৌন্দর্য্যও এ রাশির জাতিকাদের কাছে খুব দামি। আপনি সেই বিচারে কতটা সুন্দর, তা যদি দেখাতে পারেন; তবেই এ রাশির নারীর মন জয় করার সম্ভাবনা আছে।

 তুলা (২৩ সেপ্টেম্বর থেকে ২৩ অক্টোবর): এ রাশির নারীরা সব দিকে খুব ভারসাম্য রেখে চলতে পারেন। জ্যোতিষে বিশ্বাস থাকলে, এ নারীদের উপর খুব চাপ সৃষ্টি করবেন না। তাহলে প্রেমের ভবিষ্যৎ অন্ধকার।

বৃশ্চিক (২৪ অক্টোবর থেকে ২১ নভেম্বর): মনের কথা সহজে প্রকাশ করেন না এ রাশির জাতিকারা। কাউকে বিশেষ গুরুত্ব দিলেই, তবে তার কাছে মনের কথা খুলে বলেন। জ্যোতিষ বলছে, এই নারীদের কাছে বেশি কথা গোপন করবেন না।

ধনু (২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর): হাসিখুশি থাকতে পছন্দ করেন এ নারীরা।

মকর (২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি): রহস্যময়ী না হলেও রহস্য খুব পছন্দ এ রাশির নারীদের। জ্যোতিষ বলছে, তাদের মন পেতে নিজের মধ্যে একটু রহস্য রাখুন।

 কুম্ভ (২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি): বুদ্ধিমান মানুষ পছন্দ করেন এ রাশির নারীরা। নিজেরাও খুব প্রতিভাবান হন। সঙ্গীর মধ্যেও তেমন কিছুই খোঁজেন।

মীন (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): ভালবাসা পেতে এবং দিতে খুবই পছন্দ করেন তারা। পছন্দের মানুষের অতীত নিয়ে ভাবতে রাজি নন। বরং ভালবাসা পেলেই তাতে খুশি এই রাশির নারীরা।

মন্তব্য ( ০)





  • company_logo