• সমগ্র বাংলা

জয়পুরহাটে অবৈধ ভাবে বালু উত্তোলন, অপরাধীরা পুলিশ হেফাজত থেকে উধাও!    

  • সমগ্র বাংলা
  • ২২ জানুয়ারী, ২০২০ ১৬:৫৪:২৫

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার  তুলশীগঙ্গা নদীর তলদেশ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন ও বেড়ী বাঁধ কেটে রাস্তা তৈরীর  করে,  এ সময় উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান ভ্রম্যমান আদালত পরিচালনা করে। ক্ষেতলাল পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর খলিলুর রহমান (৪৬) এবং ভিকু ড্রাইভার ফরিদ উদ্দিন (৩২) কে আটক করে পুলিশের হেফজতে দিলে  তারা কৌশলে ওয়ার্ড কাউন্সিলর পুলিশের হাত থেকে পালিয়ে যায়।
উপজেলা নির্বাহী অফিস ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, উপজেলার তুলশীগঙ্গা নদীর বিলের ঘাট ব্রীজ নামক এলকায়  উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান অভিযান চালিয়ে নদীর তলদেশ থেকে বালু উত্তোলনের সাথে জড়িত কাউন্সিলর খলিলুর রহমান এবং ভিকু ড্রাইভার ফরিদ উদ্দিন কে আটক করে ক্ষেতলাল থানা এএসআই মনিরুল ইসলামের নিকট হেফাজতে দেয়। পরে কৌশলে খলিলুর রহমান পুলিশের নিকট থেকে পালিয়ে যায় বলে তিনি বলেন,  কথার সত্যতা নিয়ে জনমনে আলোচনার সৃষ্টি হয়েছে।  বালু উত্তোলন কাজে ব্যহৃত ভিকু জব্দ করে তুলশীগঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাইকুল ইসলাম লেবু মোল্লার জিম্মায় রাখা হয়েছে।
ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ এ এস এম সিদ্দিকুর রহমান বলেন, অভিযুক্ত ব্যক্তি পুলিশের নজরদারীতে থাকা অবস্থায় কৌশলে দৌড়ে পালিয়ে যাওয়ার পর তাকে দ্রুত আটক করতে পুলিশ তৎপর রয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান বলেন, তুলশীগঙ্গা নদীর বাঁধ কেটে নদীর তলদেশ থেকে অবৈধ ভাবে ভিকু দিয়ে অসাধু বালু ব্যবসায়ী বালু উত্তোলন করছে। এতে বাঁধ হুমকির সম্মুখিন হওয়া সহ পার্শ্বের আবাদি জমি নদীতে ধ্বসে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo