• সমগ্র বাংলা

উলিপুরে প্রবা পিঠা মেলা অনুষ্ঠানে এসপি মহিবুল ইসলাম খান

  • সমগ্র বাংলা
  • ২৯ জানুয়ারী, ২০২০ ১২:৪৬:৫৬

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে প্রবাসী বাংলাদেশ প্রবা এর আয়োজনে উলিপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মঙ্গলবার(২৮ জানুয়ারি) তিনদিনব্যপী পিঠা মেলা ২০২০ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।
পুলিশ সুপার পিঠা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং বিভিন্ন রকম স্বাদের এবং আকৃতির পিঠার নাম সম্পর্কে জানতে চান। এসময় বিভিন্ন পিঠার নাম সম্পর্কে ধারনা দেন স্টলে পিঠা তৈরি করে নিয়ে আসা তরুন-তরুনী , গৃহবধু ও স্টল মালিকগন।
পরে বিজয় মঞ্চে প্রবা মহাসচিব ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আসাদুল হকের সভাপতিত্বে উলিপুর বিজয়মঞ্চে আলোচনা সভায় পুলিশ সুপার পিঠা মেলার আয়োজনে স্থানীয় ঐতিহ্যকে লালন করে এগিয়ে নিয়ে যাওয়ার এ প্রচেষ্ঠাকে সাধুবাদ জানান। পিঠা মেলা আয়োজক কমিটি ও সংগঠন প্রবা সহ মেলার সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। পিঠা মেলা স্টলগুলোতে বিপনন করা বিভিন্ন পিঠার উপর ভিন্ন ভিন্ন কেটাগরিতে পুরস্কার বিতরন করেন তিনি। আলোচনা সভা শেষে সকল অতিথিবৃন্দ দর্শকসারিতে বসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনু্ষ্ঠান উপভোগ করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রামের সাবেক সিভিল সার্জন মোঃ আমিনুল ইসলাম, সাবেক সিভিল সার্জন কুড়িগ্রাম, প্রবার উপদেষ্টা প্রবাসী ডাঃ আতিক, উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, প্রবাসী বাংলাদেশ প্রবার চেয়ারম্যান আমেরিকা প্রবাসী এ আর এম রকীব উদ্দীন ( টিপু)র প্রতিনিধি ফেরদৌস,উলিপুর প্রেসক্লাব সাঃ সম্পাদক জাহাঙ্গীর আলম সরদার প্রমুখ।
উলিপুর এসএসসি ৯০ ব্যাচের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রবাসী বাংলাদেশ( প্রবা)।প্রবাসী এ আর এম রকীব উদ্দীন টিপুর ঐকান্তিক প্রচেষ্ঠায় গত ২০১৮ সালের অক্টোবর মাসে যাত্রা শুরু করে সংগঠনটি।

মন্তব্য ( ০)





  • company_logo