• সমগ্র বাংলা

চুয়াডাঙ্গায় স্বেচ্ছাসেবক দলের নেতাকে কুপিয়ে জখম   

  • সমগ্র বাংলা
  • ২৭ অক্টোবর, ২০২৪ ১৫:১৭:৫৪

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গায় বিএনপির জেলা  স্বেচ্ছাসেবক দলের নেতা শাহজামালকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে কয়েকজন দূবৃর্ত্তরা।

 শনিবার (২৬ অক্টোবর) বিকাল সাড়ে ৪ টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ফার্মপাড়ায় থানা ছাত্রদলের এক নেতার বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তবে কি কারনে এমন ঘটনা ঘটেছে তার  স্পষ্ট কারন এখনও জানা যায়নি।  

জানা গেছে, এ ঘটনায় গুরুতর জখম আহত ব্যক্তি স্বেচ্ছাসেবক দলের নেতা শাহজামাল (৩৫) চুয়াডাঙ্গা শহরস্থ ফার্মপাড়ার জয়নুদ্দীন মোল্লার ছোট ছেলে। সে দীর্ঘদিন যাবৎ জেলা স্বেচ্ছাসেবক দলের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে।

এ ঘটনায়  ধারালো অস্ত্রের উপূর্যপুরি কোপের আঘাতে তার  শরীর থেকে হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন প্রায় অবস্থা হয়েছে। তার  শারীরিক অবস্থার অবনতি হলে  তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। 

এ বিষয়ে শাহজামালের সাথে মুঠোফেনে যোগাযোগ করলে তিনি  তিনি  বলেন, শনিবার বিকেলে ফার্মপাড়ায় একটি শালিসের ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে ছাত্রদলের নেতা মিলন,  জহির, জুয়েল   ও ছাত্রলীগ কর্মী রায়হান মিলে আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। এতে আমার একটি হাতের তিনটি আঙুল কেটে প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয় ব্যক্তিরা আমাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে আমার উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ডাক্তাররা ঢাকার পঙ্গু  হাসপাতালের উদ্দেশ্যে রেফার্ড করেন । 

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) খালেদুর রহমান  বলেন শনিবার বিকালে  একজনকে কুপিয় জখম করা হয় বলে জানতে পেরেছি  । তার হাতের তিনটি আঙ্গুল ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে এবিষয়ে মামলা করলে  আমরা  আইনগত ব্যবস্থা গ্রহন করবো এবং দোষীদের আইনের আওতায় আনা হবে ।

মন্তব্য ( ০)





  • company_logo