• সমগ্র বাংলা

ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা

  • সমগ্র বাংলা
  • ২৬ অক্টোবর, ২০২৪ ১৭:২৯:৩৮

ছবিঃ সিএনআই

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২৮ অক্টোবর পল্টন ট্রাজেডিডি দিবস উপলক্ষ্য পৌর জামায়াতের উদ্যোগে  আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪টায় পৌর সদরে অবস্থিত চরনিখলা স্কুলে ওই আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ২৮ অক্টোবর সাধারণ কোনো ঘটনা নয়। বাংলাদেশকে ব্যর্থ করতে এ ষড়যন্ত্র হয়েছে। ২০২৪ সালের গণহত্যার বিচার যেমন হবে, তেমনি ২৮ অক্টোবরের বিচারও হবে। অবিলম্বে সেই হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান বক্তারা।

অনুষ্ঠানে ঈশ্বরগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত আমীর মোহাম্মদ আব্দুল্লাহ সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যক্ষ মাওলানা মঞ্জুরুল হক হাসান।  অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাওঃ আবুল খায়ের মোহাম্দ বরকাতুল্লাহ, সহ:সাধারণ সম্পাদক অধ্যক্ষ্য মো. তানহার আলী, বাইতুল মাল সম্পাদক অধ্যক্ষ্য আলমগীর কবীর, উপজেলা জামায়াতে ইসলামীর সাবেক আমীর সালেহ উদ্দীন আহমেদ সহ উপজেলা ছাত্রশিবিরের নেতৃবৃন্দ।  এ সময়  পৌর শাখার বিভিন্ন ও ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ ও কর্মীগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo