• শিশু সংবাদ

বারান্দায় গ্রিলের সাথে ঝুলছিলো শিশুর লাশ

  • শিশু সংবাদ
  • ০২ অক্টোবর, ২০২৪ ২০:১০:১৩

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দরে হুমায়রা জান্নাত রাইসা (৯) নামে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ধামগড় ফাঁড়ি পুলিশ।

বুধবার (২ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে বন্দর উপজেলার ধামগড়স্থ জনৈক আব্দুল মান্নাফ মিয়ার ভাড়াটিয়া বাড়ির ৩য় তলা বিল্ডিংয়ের নিচতলার বারান্দার গ্রিলের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ওই মৃতদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে পুলিশ।

নিহত শিশু হুমায়রা জান্নাত রাইসা সুনামগঞ্জ জেলার একই থানার সাখাতি এলাকার প্রবাসী মো. আলী মিয়ার মেয়ে। সে দীর্ঘদিন ধরে তার নানা-নানির সাথে বন্দর উপজেলার ধামগড় এলাকার আব্দুল মান্নাফ মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

বন্দর থানার ধামগড় পুলিশ ফাঁড়ির এসআই (নিরস্ত্র) মো. মাহমুদুল হাসান জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ভিকটিমের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাহেয়াদ উদ্দীন জানান,শিশুর মরদেহ উদ্ধারের পর আমাদের তদন্ত অব্যাহত রয়েছে। এই ঘটনায় বন্দর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo