• শিশু সংবাদ

চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টা!

  • শিশু সংবাদ
  • ০৩ সেপ্টেম্বর, ২০২৪ ২১:০১:৫৭

ফাইল ছবি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে জেলাল (৪০) নামে এক রাজমিস্ত্রির বিরুদ্ধে চকলেটের লোভ দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

গত রোববার (১ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার মজাইডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে শিশুটি চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য মো. জসিম উদ্দিন বলেন, তিনি ঘটনাটি শুনে তাৎক্ষণিক শিশুটিকে হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছেন। এ ঘটনায় শিশুটির মা চিলমারী মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, মজাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ওই শিক্ষার্থী স্কুল মাঠে খেলাধুলা করছিলেন। এ সময় অভিযুক্ত জেলাল শিশুটিকে বিস্কুট ও চকলেটের লোভ দেখিয়ে তার বাড়িতে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। এ সময় গোপনাঙ্গে রক্তপাত হলে শিশুটি আত্মচিৎকার করতে থাকলে জেলাল পালিয়ে যান। পরে শিশুটি বাড়ীতে গিয়ে মাকে জানালে তাকে দ্রুত চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

চিলমারী হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা আবু রায়হান বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে, শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। বর্তমানে শিশুটি শারীরিক ভাবে সুস্থ রয়েছেন।

এ ব্যাপারে অভিযুক্ত জেলালের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে তার বড় ভাই স্কুল শিক্ষক নজরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনাটি সাজানো। পরিকল্পিতভাবে তাদেরকে হেয়প্রতিপন্ন করা হচ্ছে।

চিলমারী থানার অফিসার ইনচার্জ প্রাণ কৃষ্ণ দেবনাথ অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

মন্তব্য ( ০)





  • company_logo