• অপরাধ ও দুর্নীতি

নাগেশ্বরীতে হেরোইনসহ নারী মাদক কারবারী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:২৬:২৩

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের নাগেশ্বরীতে হেরোইনসহ এক নারী মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর ১ টার দিকে পৌরসভার ফজিলা বেগম(৩২) ফুলবাড়ী উপজেলার উত্তরকুটি চন্দ্রখানা গ্রামের জহুরুল ইসলামের স্ত্রী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবদুর রহিমের নেতৃত্বে পুলিশের একটি টিম ফুলবাড়ী উপজেলা থেকে আসা একটি অটোরিকশা নাগেশ্বরী কলেজমোড়ে আসলে গতিরোধ করেন। এ সময় পুলিশের গতিবিধি টের পেয়ে আরেকজন কারবারী আবদুল মোতালেব পালিয়ে যায়। পরে ফজিলা বেগমকে নারী পুলিশের মাধ্যমে তল্লাসী করে তার কোমরে পেটিকোটের ডোরের ভেতর থেকে ১ গ্রাম করে ১০টি পোটলায় মোট ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 

আটক ফজিলা বেগম জানায় পলাতক মোতালেব তাকে ২ হাজার টাকার বিনিময়ে হেরোইনের পোটলা গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে সাথে নিয়ে আসে। পরে কলেজমোড়ে এসে আটক হন তিনি। কিন্তু পালিয়ে যায় মূল কারবারী মোতালেব। পলাতক মোতালেব (৪৫) ফুলবাড়ী উপজেলার কাশেমবাজার এলাকার সৈয়দ আলীর ছেলে বলে জানান তিনি। 

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রূপকুমার সরকার বিষয়টি নিশ্চিৎ করে জানান, আটক নারীকে মাদক মামলা দিয়ে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo