• অপরাধ ও দুর্নীতি

পাবনায় চাচাতো ভাইয়ের হাতে যুবক খুন, আটক ৩

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:২৪:৪০

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইদের মারধরে সেলিম ওরফে সলিম মোল্লা (৪০) নামে এক যুবক নিহত হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সলিম মোল্লা হাসানপুর গ্রামের হবিবর মোল্লার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, হাসানপুর গ্রামের হবিবর মোল্লাদের সাথে তার ভাই সাত্তারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার দুপুরে সাত্তারের ছেলে কালাম ও নিজামসহ কয়েকজন বিরোধপূর্ণ জমিতে থাকা বাঁশের বাগান থেকে বাঁশ কাটতে থাকেন। 

এ সময় হবিবরের ছেলে সলিম তার চাচাতো ভাইদের বাঁশ কাটতে বাঁধা দেন। তখন নিজাম তার চাচাতো ভাই সলিমকে বুকে লাথি মেরে ফেলে দিয়ে বাঁশ দিয়ে ঘাড়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। 

খবর পেয়ে সেনা ও পুলিশ বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে যান। সংঘাত এড়াতে টহল জোরদার করা হয়েছে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবুল কালাম, তার ভাই নিজাম ও মনিরুলকে আটক করে।

এ বিষয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, জমি সংক্রান্ত বিরোধে সেলিম নামে একজন খুন হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদ এর জন্য তিনজনকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

মন্তব্য ( ০)





  • company_logo