• অপরাধ ও দুর্নীতি

বাংলাদেশ নৌবাহিনীর অভিযানে চট্টগ্রামের সন্দ্বীপে মাদক ও অস্ত্রসহ তিন সন্ত্রাসী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৫০:৫৯

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম প্রতিনিধি: একটি সুন্দর ও কল্যাণমূলক দেশ গঠনের নিমিত্তে ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় বাংলাদেশ নৌবাহিনী অবৈধ অস্ত্র উদ্ধারসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দায়িত্ব পালন করছে।  আজ শনিবার ২৮ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার রহমতপুর ইউনিয়নস্থ ৯ নং ওয়ার্ডে  চিহ্নিত মাদক ব্যবসায়ী ছেনি বাবুল এর আস্তানায় অভিযান পরিচালনা করে নৌবাহিনী কন্টিনজেন্ট সন্দ্বীপ।

বাংলাদেশ নৌবাহিনী চট্টগ্রাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, এ সময় নৌবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্দ্বীপের চিহ্নিত মাদক ব্যবসায়ী ছেনি বাবুল পালিয়ে গেলেও ঘটনাস্থলে তার সহযোগী মোঃ সোহাগ-কে মাদক ও ০২টি পাইরোটেকনিকসহ আটক করা হয়। পরবর্তীতে আটকৃক সোহাগের দেওয়া তথ্যের ভিত্তিতে মোঃ মিল্লাদ এবং  মামুন নামের ২ সন্ত্রাসীকে ১টি রিভলবারসহ আটক করা হয়।

চিহ্নিত মাদক ব্যবসায়ী ছেনি বাবুল ও তার অনুসারীরা দীর্ঘদিন যাবৎ সন্দ্বীপের বিভিন্নস্থানে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ রয়েছে। ছেনি বাবুলের বিরুদ্ধে সসন্দ্বীপ থানায় হত্যা ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। পরবর্তীতে জব্দকৃত মাদক ও অস্ত্রসহ আটক ০৩ সন্ত্রাসীকে সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে। বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে অবৈধ অস্ত্র উদ্ধার ও আইনশৃঙ্খলা পরিস্থিতে নিয়ন্ত্রণে নৌবাহিনীর নিয়মিত টহল অব্যাহত থাকবে বলে জানায় এই বিজ্ঞপ্তিতে।

মন্তব্য ( ০)





  • company_logo