• সমগ্র বাংলা

চট্টগ্রামে বেড়াতে এসে ব্যাংকার নিহত 

  • সমগ্র বাংলা
  • ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:০৪:০৩

প্রতীকী ছবি

চট্টগ্রাম প্রতিনিধিঃ  চট্টগ্রামের মিরসরাইয়ে ঝর্নায় বেড়াতে এসে মাহাবুব হাসান (৩০) নামের এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। জানা যায়, ২৭ সেপ্টেম্বর উপজেলার খৈয়াছড়া ঝরনায় বেড়াতে এসে পাথরের আঘাত পেয়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মাহাবুব হাসান ঢাকার যাত্রাবাড়ি এলাকার জাহাঙ্গীর এলমের ছেলে।  তিনি ওয়ান ব্যাংকের হেড অফিসে বিজনেস সাপোর্ট অফিসার হিসেবে কর্মরত।

খোঁজ পাওয়া যায়, ঢাকা থেকে ৬ জন ব্যাংক কর্মকর্তা ভ্রমনে আসেন খৈয়াছড়া ঝরনায়।  গোসল করার সময় ঝরনার উপর  থেকে বড় পাথর পড়ে মাহাবুব হাসানের মাথায়। সাথে সাথেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে মরদেহ উপরে নিয়ে আসে। এ সময় গাজী আহমদ শামস (৩৫) নামের এক ব্যক্তিও গুরুতর আহত হয়েছে। তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।  

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী জানান, পর্যটক নিহতের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে  ছুটে যায়। লাশ উদ্ধার করে পুলিশের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। 

মিরসরাই থানা অফিসার ইনচার্জ আবদুল কাদের জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।  বিষয়টি তদন্ত করছে পুলিশের একটি টিম। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

 

মন্তব্য ( ০)





  • company_logo