• সমগ্র বাংলা

পঞ্চগড়ে বাস- থ্রি হুইলার সংঘর্ষে নিহত ১

  • সমগ্র বাংলা
  • ২৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:২৯:৩৫

প্রতীকী ছবি

পঞ্চগড় প্রতিনিধি: তেঁতুলিয়ায় যাত্রীবাহী বাস ও থ্রি হুইলার পাগলুর সাথে সংঘর্ষে আতিকুল্লাহ বাবু (২৬) নামে এক থ্রি হুইলারের চালক নিহত হয়েছে। নিহত আতিকুল্লাহ বাবু পঞ্চগড়ের বোদা পৌরসভার সর্দারপাড়া এলাকার মসলিম উদ্দিনের ছেলে৷ 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের বোয়ামারী এলাকায় তেঁতুলিয়া -পঞ্চগড় জাতীয় সড়কে এই দূর্ঘটনাটি ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, বৃহস্পতিবার সকালে আতিকুল্লাহ একটি থ্রি হুইলার পাগলু চালিয়ে বেকারীর মালামাল ডেলিভারি দেয়ার উদ্দেশ্যে তেঁতুলিয়া যাচ্ছিলেন। এসময় তেঁতুলিয়ার বোয়ালমারী এলাকায় গেলে সড়কে একটি ট্রাক্টরকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতগামী পঞ্চগড় জেলা বাস, মিনিবাস, কোচ মালিক সমিতি নাতে একটি যাত্রীবাহি বাসের সাথে সংঘর্ষ ঘটে। এতে গুরুতর আহত হয় আতিক। পরে স্থানীয়রা তাকে দ্রুত  উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তেঁতুলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল হক নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে, তারা আসলে আইনি প্রক্রিয়া অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

মন্তব্য ( ০)





  • company_logo