• প্রশাসন

পাবনার গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

  • প্রশাসন
  • ১০ জুলাই, ২০২৪ ২২:০০:১৩

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনায় নবগত পুলিশ সুপার (এসপি) আঃ আহাদ বিপিএম পিপিএম (বার) গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন। বুধবার (১০ জুলাই) সকালে জেলা পুলিশের কনফারেন্স হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই পরিচয় পর্ব শেষে পুলিশ সুপার উপস্থিত গণমাধ্যম কর্মীদের বলেন, এই জেলার সম্মান এখন সারা বাংলাদেশের মধ্যে অন্যতম। মহামান্য রাষ্ট্রপতির জন্মভূমি এটি। এখানে অন্য জেলার চাইতে অনেক বেশি গুরুত্ব দিয়ে দায়িত্ব পালন করতে হবে। চাকুরি জীবনে এই প্রথম ঢাকার বাহিরে দায়িত্ব নিয়ে এসেছি।

স্বাধীনতার সুফল যাতে প্রত্যেক নাগরিক পায় সেই জন্য কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করতে হবে। আপনাদের সকলের সহযোগিতা পেলে এই জেলার সন্ত্রাস ও মাদক মুক্ত করতে চাই।

এসময় উপস্থিত গণমাধ্যম কর্মীরা জেলার বিভিন্ন সমস্যা ও কর্মক্ষেত্রে সম্প্রতি জেলার বিভিন্ন থানা পুলিশের অসহযোগিতার বিষয় তুলে ধরেন। একই সাথে জেলা সদরের পৌর এলাকার সড়কের ট্রাফিক অব্যবস্থাপনা পুলিশের সহযোগিতা প্রত্যাশা করেন সাংবাদিকরা।

মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খান, প্রবীন সাংবাদিক আক্তারুজ্জামান আখতার, একুশে টিভি ও মানবজমিন এর রাজিউর রহমান রুমী, অবজারভারে সাংবাদিক নরেশ মধু, বাসসের প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সাংবাদিক জহুরুল ইসলাম, সাংবাদিক এস এম মাহাবুব, এস এম আলম, আর টিভির আবুল কালাম, ৭১ টিভির মুস্তাফিজুর রহমান, বিটিভির নজরুল ইসলাম, সাংবাদিক পাভেল মৃধা, সাংবাদিক ইমরোজ খন্দকার, এটিএন নিউজের রিজভী জয়, ডিবিসি নিউজের পার্থ হাসান, যমুনা টিভির কলিট তালুকদার, ডেইলি স্টারের হুমায়ুন কবির তপু সহ জেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান।

আধুনিক নগরায়ন করতে পৌরসভা, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন যৌথ ভাবে কাজ করবে বলে জানান পুলিশ সুপার।

একই সাথে এই জেলার সমস্ত অসঙ্গতি অন্যায় মাদক মন্ত্রাসীদের কার্যক্রম ও কিশোর গ্যাং সহ সকল অপরাধের বিষয়ে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। আর এই কাজকে সফল ভাবে সম্পন্ন করতে সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo