• অপরাধ ও দুর্নীতি

নড়াইল ডিবি কর্তৃক একশত পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ১

  • অপরাধ ও দুর্নীতি
  • ১০ জুলাই, ২০২৪ ২১:৫৭:০৫

ছবিঃ সিএনআই

নড়াইল প্রতিনিধঃ মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ হাসিবুর শেখ (৩৫) নামের ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ হাসিবুর শেখ (৩৫) নড়াইল জেলার কালিয়া থানাধীন খড়রিয়া গ্রামের মোঃ তবিবর শেখের ছেলে।

অদ্য ১০ জুলাই'২৪ বিকাল ১৫ঃ৪৫ ঘটিকার দিকে নড়াইল জেলার কালিয়া থানাধীন পেড়লী ইউনিয়নের খড়রিয়া গ্রামের আসামি হাসিবুর শেখের বসতবাড়ির উঠানের উপর হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ ফারুক হোসেন, এএসআই (নিঃ) মোঃ আনিসুজ্জামান ও এএসআই (নিঃ) মোঃ মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ হাসিবুর শেখ (৩৫) কে গ্রেফতার করে।

এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।  আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo