• অপরাধ ও দুর্নীতি

আনোয়ারায় ১৯০ বোতল বিদেশি মদ উদ্ধার, গ্রেপ্তার ১

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৯ জুন, ২০২৪ ১৬:০০:০৫

ছবিঃ সিএনআই

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ১৯০ বোতল মদসহ একটি পিকআপ উদ্ধার করেছে আনোয়ারা থানা পুলিশ। উদ্ধারকৃত বিদেশি মদের আনুমানিক মূল্য ১৭ লক্ষ টাকা।

শুক্রবার (২৮ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বারশত ইউনিয়নের গোবাদিয়া এলাকা থেকে একটি পিকআপসহ ১৭ লক্ষ টাকা মূল্যের ১৯০ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পিক-আপের চালক আমির হোসেন (১৯) কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত পিকআপ চালক আমির হোসেন খাগড়াছড়ি জেলার মাটিরাঙা থানার খেদাছড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে। 

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারা থানার অধীনে রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ির এসআই সোলাইমানের নেতৃত্বে গোবাদিয়া সড়কে একটি পিকআপে অভিযান চালিয়ে বিদেশি বিভিন্ন ব্রান্ডের ১৯০ বোতল মদ উদ্ধার করা হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি পিকআপে অভিযান চালিয়ে বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে উদ্ধারকৃত এসব মদ জাহাজ থেকে খালাস করে চট্টগ্রাম শহরের দিকে নিয়ে যাওয়া হচ্ছিল। আটকের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo