• অপরাধ ও দুর্নীতি

দিনাজপুরে র‌্যাবের অভিযানে সড়কে চাঁদাবাজী চক্রের ৩ সদস্য আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৪ জুন, ২০২৪ ১৫:৩০:৪১

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের জেলা শহরে কাঞ্চন ব্রীজ এলাকায় গভীর রাতে পণ্যবাহী পরিবহনে চাঁদাবাজীর সময়ে  চক্রের ৩ সদস্যকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ এর সদস্যরা। এসময় চাঁদা ৫ টি এবং  নগদ ২ হাজার ৩৪০ টাকাসহ বিভিন্ন উপকরন উদ্ধর করেছে তারা।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ১৩ এর  উপ পরিচালক ( মিডিয়া) স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ জানান, আজ শুক্রবার মধ্যরাতে শহরের কাঞ্চন ব্রীজ এলাকায় পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজীর সময় ৩ জন চাঁদাবাজকে আটক করেছে দিনাজপুরের ক্রাইম প্রিভেনশন কোম্পানির সদস্যরা।

আটক ৩ জন হলো মমিনুল ইসলাম (৫৫), বিরলের চককাঞ্চন এলাকার ইলিয়াছ আলী ছেলে, অন্য দুজন শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা মহল্লার সেকেন্দার আলীর ছেলে আব্বাস আলী (৪২) একই মহল্লার মৃত নুর আলীর ছেলে সাইফুল ইসলাম  বাদল (৫০)। এসময় চাঁদা আদায়ের ৫ টি রশিদ বই, ২টি মোবাইল, ২টি সীম কার্ড এবং নগদ ২ হাজার ৩৪০টাকাসহ এবং ২টি টর্চ লাইট উদ্ধার করা হয়েছে।

তারা একটি রেজিস্টার্ড পরিবহন শ্রমিক ইউনিয়নেরসহ পৌরসভার ইজারা আদায়ের নামে  দীর্ঘদিন যাবৎ পণ্যবাহী ট্রাক, মিনি ট্রাক, কাভার্ড ভ্যান, মাইক্রোবাস অটো রিক্সা এবং সিএনজি হতে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। ধৃত ৩ জনের বিরুদ্ধে মামলা দায়েরসহ কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ১)





image
  • company_logo