• রাজনীতি

কালীগঞ্জে বিএনপির আলোচনা ও দোয়া মাহফিল

  • রাজনীতি
  • ৩১ মে, ২০২৪ ১৮:০৬:৩০

ছবিঃ সিএনআই

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ মে) বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও অঙ্গ সংগঠন কালীগঞ্জ থানা ও পৌর শাখার আয়োজনে উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবাজার মাঠে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতি আশরাফী হাবিবুল্লাহ।

কালীগঞ্জ থানা বিএনপির সহ সভাপতি রফিজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপি নেতা  মোর্শেদ আলম মিন্টু, ফরিদ আহমেদ মৃধা, মনিরুজ্জামান খান লাভলু, মোমতাজ উদ্দিন, এ্যাডভোকেট নাজমুল হক চৌধুরী বিপ্লব, যুবদল নেতা মাসুদ রানা প্রমুখ।

বিকেলে শুরু হওয়া আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে যোগ দিতে আসা খন্ড খন্ড মিছিল অনুষ্ঠানস্থল মহাসমাবেশে পরিণত হয়। এতে গাজীপুর জেলা, কালীগঞ্জ থানা পৌর, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি আশরাফী হাবিবুল্লাহ বলেন, কালীগঞ্জের রাজনীতি বিএনপি নেতা ফজলুল হক মিলন নষ্ট করেছে। তিনি কালীগঞ্জের থানা, পৌর, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড কমিটিগুলো অর্থের বিনিময়ে গঠন করেছে। যে কারণে কালীগঞ্জে বিএনপির কোন আন্দোলন সংগ্রাম চোখে পড়ে না। তাই স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ এই ফজলুল হক মিলনের কাছ থেকে বেরিয়ে আসতে চায় আজকের এই অনুষ্ঠান তার প্রমাণ।

পরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান রুহের মাগফেরাত কামনা, অসুস্থ্য সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, তারেক জিয়ার জন্য দোয়া প্রার্থনা করেন।

মন্তব্য ( ০)





  • company_logo