• সমগ্র বাংলা

পাবনায় ট্রেনে কাটা পড়ে নারীর দুই পা বিচ্ছিন্ন

  • সমগ্র বাংলা
  • ১৪ এপ্রিল, ২০২৪ ২০:৪১:২৫

ফাইল ছবি

পাবনা প্রতিনিধিঃ পাবনার ঈশ্বরদী জংশন স্টেশনের অদূরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় (৫০) এক নারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

শনিবার (১৩ এপ্রিল) আনুমানিক রাত ৮টার দিকে ঈশ্বরদী লোকোমোটিভ ডিজেল কারখানার পাশে ঈশ্বরদী-রাজশাহী রেলরুটের লোকোসেড বেলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাজশাহীর রহনপুর থেকে ঈশ্বরদীগামী কমিউটার ট্রেন ঈশ্বরদী স্টেশনে ঢুকছিল। এসময় ঝুঁকি নিয়ে রেললাইন পার হতে গেলে কমিউটার ট্রেনের নিচে কাটা পড়েন এক নারী। এসময় ওই নারীর দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা তাকে আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ  মীর আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী লোকোসেড বেলতলা থেকে ওই নারীকে উদ্ধার করা হয়। অজ্ঞাতপরিচয় এক নারীকে খণ্ডিত পাসহ উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।  

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মেহেদী হাসান জানান, আমরা অজ্ঞাতপরিচয় ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। শরীর থেকে দুই পা বিচ্ছিন্ন হয়ে যাওয়াতে শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে এবং মাথায়ও আঘাত পেয়েছে। রোগীর অবস্থা ভালো না। যেহেতু রোগীর কোনো অবিভাবক পাওয়া যায়নি তাই আমরা রোগীকে হাসপাতাল কর্তৃপক্ষের উদ্যোগে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করার ব্যবস্থা করছি।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার উপ-পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) হারুনুজ্জামান রোমেল জানান, দুর্ঘটনায় ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক নারীর দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তবে প্রাথমিকভাবে জানা গেছে তিনি ভিক্ষাবৃত্তি করেন। ঝুঁকি নিয়ে রেললাইন পারাপারের সময়  এ দুর্ঘটনা ঘটে।  

মন্তব্য ( ০)





  • company_logo