• প্রশাসন

বগুড়ায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে জেলা পুলিশের ইফতার বিতরণ

  • প্রশাসন
  • ০৪ এপ্রিল, ২০২৪ ১৯:৫০:২১

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় বৃহস্পতিবার বিকেলে শহরের সাতমাথা মুজিবমঞ্চের সামনে জেলা পুলিশের উদ্যোগে শতাধিক সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

বগুড়ায় যোগদানের পর থেকে প্রতি বছরের ন্যায় এবারো নিজেই সকলের হাতে ইফতার সামগ্রী তুলে দেন বগুড়া পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম। 

বিতরণকালে এসপি সুদীপ বলেন, পবিত্র মাহে রমজান সংযম এবং ত্যাগের মাস। একা ভালো থাকার মাঝে কখনোই সুখ নিহিত থাকে না। প্রতিবছরের ন্যায় এবারও জেলা পুলিশ রমজানের প্রতিটি দিন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে গেছেন তারই ধারাবাহিকতায় এই ব্যতিক্রমী উদ্যোগ। সমাজের সকলকেই মানবিকতার স্বার্থে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সহায়তায় এগিয়ে আসার আহ্বানও জানান এই কর্মকর্তা।

বিতরণকালে এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন সরকার, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ, ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) মাহবুবুল ইসলাম খান, সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জমান শাহীনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা। একই দিন নিজেদের ঈদের কেনাকাটা থেকে বাঁচানো অর্থ এবং সঞ্চয় দিয়ে শহরের বনানী থেকে সাতমাথা পর্যন্ত প্রায় ৭০ জন সুবিধাবঞ্চিত মানুষ ও সড়কের দায়িত্ব পালনরত ৩০ জন ট্রাফিক ও অন্যান্য পুলিশ সদস্যদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের স্কাউটস ও রোভার স্কাউটস এর সদস্যরা যে কার্যক্রমে নিজে উপস্থিত থেকে অনুপ্রেরণা জুগিয়েছেন জেলা পুলিশ সুপার সুদীপ চক্রবর্তী।

উল্লেখ্য এর আগে প্রতিবছরের ন্যায় জেলা পুলিশ সুপার নিজ উদ্যোগে সড়কে দায়িত্বরত অধস্তন পুলিশ সদস্যদের হাতে ইফতার পৌঁছে দিয়েছেন। শুধু তাই নয় জেলার ১২টি উপজেলার পুলিশ সদস্যদের সাথে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণের মধ্য দিয়ে ভাগ করে নিয়েছেন মাহে রমজানের পবিত্রতা ও সংযমকে। এছাড়াও মাসব্যাপী বিভিন্ন এতিমখানা ও বৃদ্ধাশ্রমেও জেলা পুলিশের পক্ষে সাধ্যমত ইফতারের ব্যবস্থা করে দিয়েছেন বগুড়ার মানবিক পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। আর মাহে রমজানে পুলিশিং দায়িত্ব পালনের পাশাপাশি মাসব্যাপী এমন মানবিক নানা কার্যক্রমে সাধারণ মানুষের প্রশংসায় ভাসছে জেলা পুলিশ।  

মন্তব্য ( ০)





  • company_logo