• সমগ্র বাংলা

ফরিদপুরে ন‍্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

  • সমগ্র বাংলা
  • ১২ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:১৭:০৩

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মানিকদি ইউনিয়নের মানিকদি গ্রামের ১০ টি পরিবারের উপর বর্বোরচিত হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষ এলাকার তুহিন খান। ন‍্যায় বিচার চেয়ে মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেছে ক্ষতিগ্রস্ত পরিবারের শাহ আলম সহ ক্ষতিগ্রস্ত ১০টি পরিবার ও স্থানীয়  এলাকাবাসি।

সংবাদ সম্মেলন বক্তব্য রাখেন এলাকার মাতুব্বর করিম খান, ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান। এলাকার মাতুব্বর করিম খান বলেন, দীর্ঘ বছর ধরে শাহ আলম পরিবারের সদস্যরা আমার দল করে,  সেই প্রেক্ষিতে  ওদের উপর এ হামলা ভাংচুর লুটপাট করে তুহিন খান গংরা।

আমি  মাননীয় প্রধান মন্ত্রী সহ উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে এ ঘটনার ন‍্যায় বিচার চাই। মানিকদি ৮নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হান্নান বলেন,  আমরা সুষ্ঠ তদন্তের মাধ্যমে তুহিন খান গংদের বিরুদ্ধে ন‍্যায় বিচারের দাবি জানাই। হামলার শিকার শাহ আলম জানান, হামলা, ভাংচুর ও লুটপাট করে টাকা পয়সা নিয়ে যাওয়া ও ক্ষতিগ্রস্ত করারকরার জন‍্য আমি নিজে বাদি হয়ে ভাঙ্গা থানায় অভিযোগ দায়ের করেছি।

ভাঙ্গা থানার  ওসি তদন্ত প্রদুৎ কুমার সরকার জানান,   খবর পেয়ে আমরা সাথে সাথে এলাকায় পুলিশ পাঠিয়েছি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। তিনি আরো জানান, এখনো কোন অভিযোগ পাইনি  অভিযোগ পেলে আইনানুগ ব‍্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo