• সমগ্র বাংলা

মা‌নিকগ‌ঞ্জে মসলা বাটার শিলের আঘাতে গৃহবধু নিহত, স্বামী আটক

  • সমগ্র বাংলা
  • ১০ সেপ্টেম্বর, ২০২৩ ১৪:১২:৩৭

প্রতীকী ছবি

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জে স্বামীর হাতে থাকা মসলা বাটার শিলের আঘাতে স্ত্রী তাসলিমা আক্তার (২৫) নামের এক গৃহবধূ নিহতের অভিযোগ উঠেছে। শ‌নিবার ৯ সে‌প্টেম্বর রা‌তে মানিকগঞ্জ সদর উপজেলার জাগির ইউনিয়নের উকিয়ারা গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে। নিহত গৃহবধু মানিকগঞ্জ সদর উপজেলার জাগির ইউনিয়নের উকিয়ারা গ্রা‌মের জাহিদুল ইসলামের স্ত্রী।

এ ঘটনায় আটক স্বামী উ‌কিয়ারার আখের আলীর ছেলে জাহিদুল ইসলাম সে সাটুরিয়া উপজেলা পরিষদে চাকরি করে। স্থানীয়রা জানায়, প্রায় ১০ বছর আগে পারিবারিক ভাবে একই গ্রামের মৃত আহমদ আলীর মেয়ে তাসলিমা আক্তারের সঙ্গে জাহিদুল ইসলামের বিয়ে হয়। তাদের সংসারে ৩ বছর ও ৭ বছরের দুইটি ছেলে সন্তান রয়েছে। তবে কি কারণে এই ঘটনা ঘটেছে সে বিষয়ে বলতে পারেনি স্থানীয় লোকজন।
ইউনিয়ন পরিষদের ওয়ার্ডের সদস্য মো. রাজার মিয়া জানায়, শনিবার দিবাগত রাত ৯টার দিকে তাদের নিজ বাড়িতে স্ত্রী তাসলিমা আক্তারকে তার স্বামী মো. জাহিদুল ইসলাম মসলা বাটার শিল দিয়ে মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলে তার স্ত্রী মৃত্যুবরণ করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাহিদুল ইসলামকে ধরে পুলিশের কাছে ধরিয়ে দেওয়া হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার জানায়, পারিবারিক কলহের জেরে এই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণ করা হচ্ছে। নিহতের স্বামী মো. জাহিদুল ইসলামকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo