• সমগ্র বাংলা

পঞ্চগড়ে বিয়ের অনুমতির না দেয়ার জেরে আত্মহত্যা

  • সমগ্র বাংলা
  • ০৯ সেপ্টেম্বর, ২০২৩ ১৪:৩১:০৮

ছবিঃ সিএনআই

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে পারিবারিক কলহের জেরে আব্দুল মালেক (৫৪) নামের এক ব্যাক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার(৯ সেপ্টেম্বর) ভোর রাতে সদর উপজেলার ৪ নং কামাত কাজলদিঘী  ইউনিয়নের সরকারপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত আব্দুল মালেক একই এলাকার মৃত দজিরউদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, গত কয়েকদিন ধরে মালেক ২য় বিয়ে করতে চান। এ বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কলহ চলছিল। কলহের এক পর্যায়ে শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে স্ত্রী অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায়। এর কিছু সময় পর পরিবারের অন্য সদস্যরা মালেককে দেখতে না পেয়ে গভির রাতে খুজতে গেলে বাড়ির পাশে থাকা একটি গাছে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগা অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

পরে স্থানীয়দের সহায়তায় ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশকে খবর দেয়া হলে প্রাথমিক সুরতহাল শেষে সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।কামাত কাজলদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল প্রধান স্থানীদের বরাত দিয়ে বলেন, বিয়ে করা নিয়ে কলহ এমন জেরে আত্মহত্যার ঘটনা, তবে তার মানসিক সমস্যাও ছিল।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo