• সমগ্র বাংলা

টাঙ্গাইলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

  • সমগ্র বাংলা
  • ০৮ আগস্ট, ২০২৩ ১৮:১৬:৫১

ছবিঃ সিএনআই

টাঙ্গাইল প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লড়াই সংগ্রামের প্রেরণা তার সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকীতে টাঙ্গাইল জেলা প্রশাসন, জেলা পুলিশ ও রাজনৈতিক নেতৃবৃন্দের পক্ষ থেকে জনসেবা চত্বরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসপি অফিস সংলগ্ন জনসেবা চত্বরে ৮ আগস্ট শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন টাঙ্গাইল সদর ৫ আসনের সংসদ সদস্য সানোয়ার হোসেন এমপি, জেলা প্রশাসক মোঃ কায়ছারুল ইসলাম, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওলিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার  (ডিএসবি) আব্দুল্লাহ আল মামুন।

মেয়র সিরাজুল হক আলমগীর, প্রেসক্লাবের  সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ 'সহ রাজনৈতিক নেতৃবৃন্দ। পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতার আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় টাঙ্গাইল জেলা  পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বিভিন্ন পর্যায়ের সরকারি বেসরকারি কর্মকর্তা-কর্মচারীগণ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক' সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

 

মন্তব্য ( ০)





  • company_logo