• সমগ্র বাংলা

দিনাজপুর ফুলবাড়ীতে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  • সমগ্র বাংলা
  • ২৮ জানুয়ারী, ২০২১ ১০:০৫:৪৫

প্রতীকী ছবি

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরর ফুলবাড়ীতে মালবাহি ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষের ঘটনায় সোহেল রানা (২৭) নামে এক মোটরসাইকল চালক নিহত হয়েছে। এ সময় মোঃ লেবু (২৬) নামে অপর এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে দিনাজপুর-গোবিদগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার লক্ষীপুর মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল রানা ফুলবাড়ী উপজেলার পূর্ব গৌরীপাড়ার মিজানুর রহমানের ছেলে। আহত লাবু একই গ্রামের আক্তারুজ্জামান বাচ্চুর ছেলে। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম জানান, সোহেল রানা ও লেবু বিরামপুর থেকে ফুলবাড়ী যাচ্ছিল। পথি মধ্যে লক্ষীপুর বাজারে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মালবাহি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সোহেল নিহত হন। গুরুতর আহত লেবুকে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুঘটনার ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে । পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে । এব্যাপারে থানায় পুলিশের পক্ষ থেকে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo