• সমগ্র বাংলা

নাটোরে মহাসড়ক থেকে ট্রাকভর্তি ১৬টি গরু ছিনতাই, চার ব্যবসায়ী আহত

  • সমগ্র বাংলা
  • ১৮ জুলাই, ২০২০ ১৮:৪২:১২

প্রতীকী ছবি

 

নিউজ ডেস্কঃ নাটোরের বড়াইগ্রামে মহাসড়ক থেকে ১৬টি গরুবোঝাই ট্রাক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত ৩টার দিকে বনপাড়া-ঢাকা মহাসড়কের বড়াইগ্রামের লাথুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।  

দুর্বৃত্তদের মারধরে চার গরুব্যবসায়ী আহত হয়েছেন। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে গতকাল বিকেলে ১৬টি বড় গরু কেনেন নোয়াখালীর বেগমগঞ্জের ব্যবসায়ী সিরাজুল ইসলাম, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম। তারা গরু কিনে স্থানীয় ট্রাক স্ট্যান্ড থেকে ট্রাক ভাড়া করে নোয়াখালীর উদ্দেশে রওনা দেন।

রাত পৌনে তিনটার দিকে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই একটি পেট্রোল পাম্প থেকে তেল নেয় ট্রাকের চালক। পেট্রোল পাম্প থেকে বের হয়ে কিছুদূর যেতেই লাথুরিয়া এলাকায় ট্রাকটির স্টার্ট বন্ধ হয়ে গেলে চালক গরু ব্যবসায়ীদের নেমে ঠেলা দিতে বলেন।

ব্যবসায়ীরা ট্রাক থেকে নামা মাত্রই আগে থেকে ওৎ পেতে থাকা ১০/১২ জন দুর্বৃত্ত সড়কের নিচ থেকে উঠে এসে ব্যবসায়ীদের ওপর চড়াও হয় ও এলোপাতাড়ি মেরে আহত করে ও তাদের হাত-পা বেঁধে সড়কের পাশে খালে ফেলে রেখে ট্রাক নিয়ে দ্রুত চলে যায়। ভোর সাড়ে ৪টার দিকে টহলরত পুলিশ সড়কের পাশে ব্যবসায়ীদের আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে ও হাসপাতালে ভর্তি করে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘এ ঘটনার সাথে ট্রাকের চালক ও হেলপার জড়িত রয়েছে। ওই ট্রাকটি চিহ্নিত করে আটক করতে চেষ্টা চালানো হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

মন্তব্য ( ০)





  • company_logo