• সমগ্র বাংলা

কুষ্টিয়ায় বিদ্যুৎস্পর্শে বাবা-মা ও মেয়ের মৃত্যু 

  • সমগ্র বাংলা
  • ২৩ অক্টোবর, ২০২৪ ২০:২১:৫৯

প্রতীকী ছবি

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় বিদ্যুৎস্পর্শে বাবা, মা ও মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার বিকাল ৪টায় সদর উপজেলার হাউজিং বি ব্লকে এই হৃদয়বিদারক ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- হাউসিং বি ব্লক এলাকার মৃত সামসুলের ছেলে সালাম (৪০), সালামের স্ত্রী রূপা খাতুন (৩৫), ও মেয়ে সাবা খাতুন। এই ঘটনায় নিহত সালামের ভাইয়ের ছেলে সিয়াম (৯) গুরুতর আহত হয়েছেন। সালাম পেশায় একজন ফটোকপি ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শী প্রতিবেশীরা জানান, আজ বিকাল ৪টার দিকে বাড়িতে মিস্ত্রির কাজ করাচ্ছিলেন সালাম। এসময় মেইন বৈদ্যুতিক লাইনের তার বাড়ির টিনের চালার সাথে বেঁধে রাখেন। হঠাৎ বিকেলে বৃষ্টি শুরু হলে বৈদ্যুতিক তারের লিকেজের কারণে পুরো বাড়িতে বিদ্যুৎ ছড়িয়ে পরে। এ সময় সালাম দেওয়ালের সাথে লাগানো লোহার পাইপে হাত দেওয়ার সাথেই বিদ্যুৎস্পর্শ হয়। এ সময় স্বামী সালামকে বাঁচাতে গেলে স্ত্রী রুপা খাতুন ও মা রুপা খাতুনকে বাঁচাতে যেয়ে ১৩ বছরের মেয়ে সাবা খাতুন ও চাচাতো ভাই সিয়াম বিদ্যুৎস্পর্শ হয়। এ সময় প্রতিবেশীরা বাড়ির মেইন মিটার থেকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক সালাম ও রুপাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরেই মেয়ে সাবা মারা যান।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সজীব উদ্দিন স্বাধীন জানান, হাসপাতালে আনার আগেই স্বামী সালাম স্ত্রী রুপা খাতুন ও চিকিৎসাধীন অবস্থায় মেয়ে সাবা মারা যান।

মন্তব্য ( ০)





  • company_logo