• সমগ্র বাংলা

বগুড়ায় জামায়াতের রুকন সম্মেলন অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ১৫ অক্টোবর, ২০২৪ ২০:২২:১০

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় মঙ্গলবার সকালে শহরের কলোনী শাহওয়ালী উল্লাহ মিলনায়তনে জামায়াতের রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।দুটি পর্বে বগুড়া শহর জামায়াতের আমির অধ্যক্ষ মাওলানা আবিদুর রহমান সোহেল ও জেলা আমির অধ্যক্ষ মাওলানা আব্দুল হক সরকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জামায়াতে ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত অন্তর্বর্তীকালীন সরকারকে কোনো অবস্থাতেই ব্যর্থ হতে দেওয়া যাবে না। সরকারের রন্ধ্রে রন্ধ্রে এখনো ফ্যাসিবাদের প্রেতাত্মারা বসে আছে। তারাই নানাভাবে সরকারকে ব্যর্থ করার অপচেষ্টা চালাচ্ছে। দেশবাসী শেখ হাসিনাকে যেভাবে বিদায় করেছে, ঠিক একই ভাবে ষড়যন্ত্রকারীদেরও রুখে দিবে।

শহর সেক্রেটারি অধ্যাপক আ,স,ম আব্দুল মালেকের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী বগুড়া অঞ্চলের টিম সদস্য মাওলানা আব্দুর রহিম ও নজরুল ইসলাম। পরে বগুড়া শহর ও জেলা শাখার মহিলা রুকনদের পৃথক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে নতুন সেশনের জন্য শহর ও জেলা আমির নির্বাচনে রুকনদের সরাসরি ভোটগ্রহন করা হয়। উল্লেখ্য, বগুড়ায় জামায়াতের বর্তমান রুকন সংখ্যা ৩ হাজার ৯৭৯ জন। এর মধ্যে পুরুষ ১ হাজার ৯১০ জন এবং মহিলা ২ হাজার ৬৯ জন।

মন্তব্য ( ০)





  • company_logo