• সমগ্র বাংলা
  • লিড নিউজ

ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু পরিচয় মিলছে, হত্যা বলে পরিবারে দাবি

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ১৪ অক্টোবর, ২০২৪ ১৫:৪৭:২৬

ছবিঃ সিএনআই

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে তার পরিচয় মিলছে।শুক্রবার (১১ অক্টোবর) সকাল ৯টায় ঢাকা-কক্সবাজার রেলপথের সাতকানিয়া উপজেলার কেরানিহাটের উত্তরে মহাসড়কের রেলওয়ে ক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রিফাত(১৫) সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিন মরফলা মরিচ্ছা পাড়ার মাছ ব্যবসায়ী সুলতানের তৃতীয় পুত্র। 

নিহত মামা বদিউল আলম জানান,গত (১১অক্টোবর) শুক্রবার সকাল সাড়ে সাত টায় থেকে নিখোঁজ হয় আমার ভাগিনা রিফাত। তিন দিন আগের কেরানীহাটের উত্তর পাশে ট্রেনে কাটা পড়ে যে অজ্ঞাত ব্যক্তি মারা গিয়েছে সেটা আমার ভাগিনা ছিল, তাকে আমার চিনতে পারি নাই। আমরা তার ব্যবহারে জুতা এবং শার্ট, মানিব্যাগ এবং চাবি দেখে চিনতে পারলাম সে আমার ভাগিনা রিফাত।

স্থানীয়রা জানান, রিফাত কিছুদিন ধরে ছদাহা এলাকায় তার বাবার মাছের ব্যবসা দেখাশুনা করতেন। তারা আরও বলেন, রিফাতে সাথে তাদের এলাকার এক মেয়ের সাথে প্রেমের সম্পক ছিল। আমার সুষ্ঠু তদন্তের মাধ্যমে রিফাত হত্যার বিচার চাই প্রশাসনের কাছে।

নিহত রিফাতের বাবা মাছ ব্যবসায়ী সুলতান বলেন,গত বৃহস্পতিবার রাতে আমি তাকে পকেট খরচের জন্য টাকা দি। রাতে ছদাহা এলাকায় আমার মাছ ব্যবসার অফিসের কর্মচারীদের সাথে রাতে ছিল। রিফাত তাদের কে বলছে শুক্রবার সকালে কেরানীহাট রেল রাস্তায় তিন টা ছেলের সাথে দেখা করবে বলে অফিস থেকে সকাল সাড়ে সাতটায় নাস্তা করে চলে আসেন। তার পর থেকে সে নিখোঁজ ছিল। 

তিনি আরও বলেন, রবিবার বিকালবেলা যখন কর্মচারীদের কাছ থেকে জিঙ্গাস করি তখন তারা বলেন রিফাত তো, শুক্রবার সকালে কার সাথে দেখা করবে বলে চলে আসেন।

আমার ছেলেকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। প্রশাসনের কাছে অনুরোধ হত্যাকারীদের যাতে দৃষ্টান্তমূলক শাস্তি হয়।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo